1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:১৭ পূর্বাহ্ন

লাকসামে অভিনব পন্থায় যুবকদের সর্বস্ব লুটকারী প্রতারক নারী গ্রেফতার

রবিউল হোসাইন সবুজ, স্টাফ রিপোর্টার (কুমিল্লা)
  • আপডেট: রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
লাকসামে অভিনব পন্থায় যুবকদের সর্বস্ব লুটকারী প্রতারক নারী গ্রেফতার
লাকসামে অভিনব পন্থায় যুবকদের সর্বস্ব লুটকারী প্রতারক নারী গ্রেফতার

লাকসামে অভিনব পন্থায় যুবকদের সর্বস্ব লুটকারী প্রতারক নারী গ্রেফতার



কুমিল্লার লাকসামে বিভিন্ন নাম ব্যবহার করে বিভিন্ন সময়ে পুরুষদের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে সু-কৌশলে তার কাছে ডেকে কখনো রিক্সায়, কখনো সিএনজি করে লাকসাম টু মুদাফরগঞ্জ রাস্তার মাথায় দাঁড়িয়ে থাকে বিভিন্ন নাম ব্যবহারকারী তাহমিনা, সুমি আবার তানিয়া নাম ব্যবহার করা এই প্রতারক। মামলা সূত্রে জানা যায়, কেউ দেখা করতে আসলেই তার স্বামী লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়ন সমেষপুর গ্রামের কন্ট্রাক্টর বাড়ির বিল্লালের ছেলে সোহেল সহ অন্যান্য কয়েকজন মিলে তাদের সাথে থাকা মোবাইল ফোন, টাকা-পয়সা সহ মূল্যবান জিনিসপত্র রেখে দেয় এবং মেরে ফেলার হুমকি দিয়ে বাড়ির লোকদের কাছ থেকে বিকাশের মাধ্যমে ১ লক্ষ ২ লক্ষ টাকা এনে দিতে বলে, অন্যথায় এই প্রতারক মহিলার সাথে অনৈতিক ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দেওয়ার হুমকি দিলে, আগত লোকেরা বাধ্য হয়ে টাকা নিয়ে আসে।

এমনই এক ঘটনায় গত ২৪/০৯/২০২২ ইং তারিখে এক ব্যক্তি থেকে নগদ ৩০০০ হাজার টাকা ও মোবাইল ফোন নিয়ে নেয় এবং হরিশ্চর বাজারের একটি বিকাশ দোকানের নাম্বারে টাকা পাঠাইলে পরে ছেড়ে দেয় ওই লোক কে। ছেড়ে দেওয়ার পর, ওই ভুক্তভোগী লাকসাম থানায় এসে অভিযোগ করলে, লাকসাম থানা পুলিশ সাথে সাথে হরিশ্চর বাজারের বিকাশ দোকানে উপস্থিত হয়ে লাকসাম উপজেলার ৪ নং কান্দিরপাড় ইউনিয়ন চুনাতি গ্রামের কামাল হোসেনের ছেলে আশিকুল ইসলাম কে গ্রেফতার করে থানার নিয়ে এসে তার কাছ থেকে বিভিন্ন তথ্য সংগ্রহ করে পরে তাকে আদালতে প্রেরণ করে।
শনিবার (১৫ অক্টোবর) লাকসাম থানার এসআই আমিরুল ইসলাম রাতভর অভিযান পরিচালনা করে প্রতারক চক্রের মূল হোতা তানিয়া, তাহমিনা ও সুমি নাম ব্যবহার করা প্রতারক ওই নারীকে গ্রেফতার করতে সক্ষম হয়। এর আগে গত এপ্রিল মাসের ২৯ তারিখে এক ট্রাভেলস ব্যবসায়ীর সাথে এমনটি করলে ওই ব্যবসায়ীর কাছ থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকা নেওয়ার পর ৪টি খালি স্ট্যাম্প রেখে দেয় এই চক্রটি। ভুক্তভোগী ওই ট্রাভেলস ব্যবসায়ীও থানায় অভিযোগ করলে, প্রথমবার ক্ষমা করে ভুক্তভোগীর কাছ থেকে নেওয়া টাকা ফেরত দেওয়ার কথা বলে নগদ ৪০ হাজার টাকা পরিশোধ করলেও বাকি টাকা এখনো না দিয়ে গোপনে এই কাজ চালিয়ে চাচ্ছিলেন এই প্রতারক চক্রটি। লাকসাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira