1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০১:৪০ অপরাহ্ন

রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল “পাঠ্যপুস্ত উৎসব দিবস”-২০২৩ উদযাপন ও বই বিতরণ অনুষ্ঠান চট্টগ্রাম টাইগারপাস খুলশী’তে অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদক :
  • আপডেট: সোমবার, ২ জানুয়ারী, ২০২৩
১লা জানুয়ারী রোজ শনিবার সকাল ১১টার সময় রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল কর্তৃক আয়োজিত “পাঠ্যপুস্ত উৎসব দিবস”-২০২৩ উদযাপন ও বই বিতরণ এবং একাডেমিক ভবণ নির্মাণ কাজের শুভ উদ্বোধনীয় অনুষ্ঠান স্থানীয় টাইগারপাস খুলশী’তে অবস্থিত রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক, বাংলাদেশ আওয়ামী লীগ চট্টগ্রাম মহানগরের অন্যতম নেতা, চট্টগ্রাম মহানগর আওয়ামী যুবলীগের সাবেক আহ্বায়ক, প্রাক্তন সভাপতি, রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল পরিচালনা কমিটি জননেতা আলহাজ্ব মোঃ মহিউদ্দিন বাচ্চু।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা কাউন্সিলর (১৪,১৫ ও ২১)নং ওয়ার্ড, রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল পরিচালনা কমিটির শিক্ষানুরাগী সদস্য আঞ্জুমান আরা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ আবদুস শাকুর (মাসুদ রেজা) রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল পরিচালনা কমিটির নব-নির্বাচিত সভাপতি, অনুষ্ঠান চঞ্চালনা করেন মোহাম্মদ জাকের হোসেন, প্রধান শিক্ষক, রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল পরিচালনা কমিটির সদস্য সচিব।
বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর খুলশী থানার সাধারণ সম্পাদক ও রেলওয়ে শ্রমিক নেতা এবং বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ রাশেদুল ইসলাম। তাকে রেলওয়ে এমপ্লয়ীজ গার্লস হাই স্কুল পরিচালনা কমিটির অভিভাবক প্রতিনিধি মনোনীত করেন। এতে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কমিটি’র সিনিয়র সহ-সভাপতি মোঃ রাজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদীকা আলিয়া বেগম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জাহেদ হাসান।
এসময় বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশন চট্টগ্রাম বিভাগীয় কমিটি’র পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি সহ সকলকে।
প্রধান অতিথির বক্তব্য বলেনজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশকে অক্লান্তিক পরিশ্রমে আপনাদের সকলের সহযোগিতায় স্মার্ট বাংলাদেশ হয়েছে আগামীতে আরো উন্নত পর্যায়ে যাওয়ার জন্য অত্র বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবক বিন্দুদের কে সুন্দর পরিবেশ ও সুশিক্ষিত হওয়ার আহ্বান জানিয়েছেন।
তিনি উপস্থিত সকলকে ২০২৩ সালের পহেলা জানুয়ারি ইংরেজি বছরের শুভ নববর্ষ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, জাতীয় শ্রমিক লীগ, ছাত্রলীগ আরো অন্যান্য নেতৃবৃন্দ ও শিক্ষক-শিক্ষিকা, ছাত্রী এবং অভিভাবকগণ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira