1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

রাঙ্গাবালীতে সড়ক ভেঙ্গে খালে,আতঙ্কে পথচারীরা !

এম এ ইউসুফ আলী, রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি :
  • আপডেট: বুধবার, ২৪ মার্চ, ২০২১
রাঙ্গাবালীতে সড়ক ভেঙ্গে খালে,আতঙ্কে পথচারীরা !
রাঙ্গাবালীতে সড়ক ভেঙ্গে খালে,আতঙ্কে পথচারীরা !

কয়েকবছর আগে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া ইউনিয়নের তুলাতলি বাজার সংলগ্ন স্লুই এর পাশদিয়ে তুলাতলি থেকে গাইয়াপাড়া এলজিইডির আরসিসির একটি সড়ক র্নিমান করা হয়।

 

স্লুইগেট সংলগ্ন এলাকায় সড়কটির একাংশ ভেঙ্গে স্লুই খালে পরে গেছে। এতে আতঙ্কে আছে পথচারীরা। ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন। বিভিন্ন সময় ঘটছে দূর্ঘটনা। রাঙ্গাবালী উপজেলা থেকে কলাপাড়ার যেতে হলে বড়বাইশদিয়ার গাইয়াপাড়া থেকে লঞ্চ যোগে যাতায়াত করতে হয়। আর রাঙ্গাবালী থেকে গাইয়াপাড়া যেতে একমাত্র সড়ক পথ এটি।

 

বড়বাইশদিয়ার একমাত্র এই পাকা সড়কটির একাংশ ভেঙ্গে যাওয়ায় চলাচলে দিনদিন বাড়ছে আতঙ্ক। তুলাতলি বাজারের স্লুই দিয়ে পানি ওঠা নামানোর কারনে তীব্র স্রতে সড়কটির নিচ থেকে মাটি সরে একসময় ভেঙ্গে পরে স্লুই সংলগ্ন সড়কটির একাংশ। এতে ঝুঁকি নিয়েই চলাচল করছে যানবাহন ।

 

স্থানীয়রা জানান, তুলাতলি বাজারের কাছের সড়কটি ভেঙ্গে যাওয়ার কারনে মটরসাইকেল ছাড়া অন্যসব যানবাহন চলাচলে দুষ্কর হয়ে পড়ছে। মটরসাইকেলও চলছে ঝুঁকি নিয়ে। তারা আরো জানান, যানবাহন চলাচলে যেকোনো সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা।

বড়বাইশদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু হাসনাত আবদুল্লাহ বলেন, রাস্তার নিচের মাটি সরে যাওয়ায় বড় ধরনের গাড়ি মাহিন্দ্রা, ট্রলি চলাচলের কারনে সড়কটি ভেঙ্গে গেছে। উর্ধতন কর্তৃপক্ষের কাছে সড়কটি সংস্কারের দাবি জানান তিনি।

 

রাঙ্গাবালী উপজেলা প্রকৌশলী মিজানুল কবির বলেন, সড়কটি কয়েকবছর আগে করা হয়েছে। এখন আমাদের কোন বাজেট নাই, বাজেট হলে কাজ করে দিবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira