1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৫৩ পূর্বাহ্ন

রাইটওয়ে গ্রুমিং জোন এন্ড ডান্স ইন্সটিটিউট এর ৫ম বর্ষে পদার্পনে “শুভেচ্ছা জ্ঞাপন ও কুশল বিনিময়”অনুষ্ঠিত

মোঃ জামিল হোসেন, বিনোদন প্রধান :
  • আপডেট: শনিবার, ১৩ মার্চ, ২০২১
রাইটওয়ে গ্রুমিং জোন এন্ড ডান্স ইন্সটিটিউট এর ৫ম বর্ষে পদার্পনে "শুভেচ্ছা জ্ঞাপন ও কুশল বিনিময়"অনুষ্ঠিত
রাইটওয়ে গ্রুমিং জোন এন্ড ডান্স ইন্সটিটিউট এর ৫ম বর্ষে পদার্পনে "শুভেচ্ছা জ্ঞাপন ও কুশল বিনিময়"অনুষ্ঠিত

নগরীর মেহেদীবাগে অবস্থিত রাইটওয়ে গ্রুমিং জোন এন্ড ডান্স ইন্সটিটিউট এর ৫ম বর্ষে পদার্পন উপলক্ষে শুভেচ্ছা জ্ঞাপন ও কুশল বিনিময় অনুষ্ঠান গত ১২ মার্চ শুক্রবার বিকেলে চকবাজারস্থ আর এফ টাওয়ার মিলনায়তনে রাইটওয়ের পরিচালক প্রসেনজিৎ চৌধুরী জীবন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এতে উপস্থিত ছিলেন সুরাঙ্গন বিদ্যাপিঠের কর্ণধার জনাব হিল্লোল দাশ সুমন,প্রমোট একাডেমির পরিচালক জনাব লিটন দাশ লিটু,পূর্বার সভাপতি জনাব প্রৌকশলী সনাতন চক্রবর্তী বিজয়,নৃত্যরঙ্গ একাডেমি পরিচালক জনাব তন্ময় বড়ুয়া, রাইটওয়ের উপদেষ্টা জনাব মইন আহসান সাহেব,
মো: হারুন বিশিষ্ট ব্যবসায়ী ও মিডিয়া ব্যক্তিত্ব, জয়া এন্টারটেইনমেন্ট এর পরিচালক জনাব মো: হাসান, সাঁঙ্গু পত্রিকার সিনিয়র সাংবাদিক জনাব ইলিয়াস রিপন এবং জনাব জসিম চৌধুরী আরও ছিলেন দীপ টিভি বিনোদন প্রোগ্রাম পরিচালক মোহাম্মদ জামিল হোসেন ও বিভিন্ন সংবাদ কর্মী।

অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিবৃন্দ রাইটওয়ে গ্রুমিং জোন এন্ড ডান্স ইন্সটিটিউট এর ভূয়সি প্রশংশা করে বিভিন্ন প্রকার দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন। এতে আরও উপস্থিত প্রজাপতি মাল্টিমিডিয়া ও দ্যা ডেইলি ইনফো পত্রিকার পরিচালক জনাব শাহ রিয়া নাঈম,চিটাগঙ্গ ডান্স একাডেমীর পরিচালক জনাব মোঃ সাজ্জাদ হোসেন, ফেইস টোন বিউটি লাউন্জ এর মেকওভার রাইহান, ডিজাইনার জনাব রবিউল ইসলাম ফিরোজ,টমফোর্ট এর ডিজাইনার জনাব আহামেদ তোফেল, ওয়ান্ডার লঞ্জ গ্রুমিং ইন্সটিটিউটশন এন্ড মডেল ক্রিয়েশন এর পরিচালক জনাব ফারাবী খান অর্নব। চিএগ্রাহক জনাব ফয়েজ আহমেদ, ও চিএগ্রাহক জনাব অমিত চৌধুরী।

সভাপতির বক্তব্যে প্রসেনজিত চৌধুরী জীবন বলেন দ্বীপ টিভি কে: আদর্শিক সমাজ বিনির্মানে সাংস্কৃতি চর্চার বিকল্প নেই। যুব সমাজকে দেশপ্রেমে উদ্ধুদ্ধ,তারুণ্য চেতনায় উজ্জীবিত এবং সুস্থ সাংস্কৃতি চর্চার সঠিকপথ দেখানোর জন্য রাইটওয়ে গ্রুমিং জোন এন্ড ডান্স ইন্সটিটিউট প্রতিষ্ঠা করা হয়।ছাত্রছাত্রীদের মধ্যে উপস্থিত ছিলেন মডেল আমানো হক, অভিজিৎ চৌধুরী, জহুরুল জুয়েল,অমি খান, রিফাত সানি, প্রান্ত বনিক, মো: মোমিন মোঃ আকিব,রাহুল কৌশিক আচার্যি,আকাশ বড়ুয়া, তাবাস্সুম তানহা, মিমি চৌধুরী, নিহা চৌধুরী,তানজিদা, প্রিয়া চৌধুরী,শ্রুতী চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের “সার্বিক তত্বাবধানে ছিলেন- মো: আবু সায়েম”

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira