1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫৪ পূর্বাহ্ন

যশোর সদর উপজেলায় মুক্তিযোদ্ধাসহ আহত – ১০

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
যশোর সদর উপজেলায় মুক্তিযোদ্ধাসহ আহত - ১০
যশোর সদর উপজেলায় মুক্তিযোদ্ধাসহ আহত - ১০
যশোর সদরে ফুলবাড়ি গ্রামে প্রতিপক্ষের হামলায় মুক্তিযোদ্ধাসহ ১০ জন আহত হয়েছেন। তারা সকলে লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান আলীমুজ্জামান মিলনের কর্মী সমর্থক।
গতকাল সদর আসনের সংসদ সদস্য কাজী নাবিলের আহমেদের শুভেচ্ছা অনুষ্ঠানে আসার সময় তারা হামলার শিকার হয়। আহতদের মধ্যে গুরুতর ৪ জন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
তারা হলেন  ফুলবাড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা মহাসিন আলী মন্ডল (৭০), একই গ্রামের মজনুর রহমানের ছেলে আব্দুল আলিম (২১), গোলাম মোস্তফার ছেলে সুমন হোসেন (১৮) ও জমির শেখের ছেলে জিহাদ হোসেন (১৭)। বাকি ৭ জন প্রাথমিক চিকিৎসা গ্রহণ করেছেন। তারা হলেন ওই গ্রামের জাহিদুল ইসলামের সাকিব হোসেন (২০), রাশেদ আলীর ছেলে আরজু হোসেন (১৯), শরিফুল ইসলামের ছেলে আশিকুর রহমান (১৮), ওহেদ আলীর ছেলে মহব্বত হোসেন (২০), আরমান আলীর ছেলে ইউসুফ আলী (১৭) ও আব্দুর রাজ্জাকের ছেলে আব্দুর রাকিব (১৯)।
আহতরা জানান, লেবুতলা ইউনিয়নের চেয়ারম্যান মিলন চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার চেয়ারম্যানের পক্ষ থেকে এমপি কাজী নাবিল আহমেদকে ফুলের শুভেচ্ছা জানানোর অনুষ্ঠান ছিলো। অনুষ্ঠানে যাওয়ার জন্য চেয়ারম্যান তাদের দুটি মাইক্রোবাস ভাড়া করে দেয়। বেলা ১১ টার দিকে অনুষ্ঠানে আসার পথে মাইক্রোবাস ফুলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে পৌঁছালে পরাজিত মেম্বর প্রার্থী দলিল উদ্দিন দলুর নেতৃত্বে উজির আলী, আব্দুল জব্বার, নজরুল, আবু তালেব, আছির আলী রফিকুলসহ একদল দুর্বৃত্ত তাদের পথরোধ করে। মাইক্রোবাস থেকে টেনে হেচড়ে বের করে তাদের মারপিটে জখম করে। স্থানীয় তাদের  উদ্ধার করে হাসপাতালে আনেন।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মুরসালীন রহমান জানান, মারিপটে গুরুতর আহত ৪ জনকে ভর্তি ও ৬ জনকে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira