1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

যশোর সদরে খোলাডাঙ্গা থেকে লাভলু নামের এক যুবকের মরদেহ উদ্ধার 

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )
  • আপডেট: শুক্রবার, ১০ জুন, ২০২২
যশোর সদরে খোলাডাঙ্গা থেকে লাভলু নামের এক যুবকের মরদেহ উদ্ধার 
যশোর সদরে খোলাডাঙ্গা থেকে লাভলু নামের এক যুবকের মরদেহ উদ্ধার 
যশোর সদর উপজেলার খোলাডাঙ্গা কলোনীপাড়া রেললাইনের পাশে আমবাগান থেকে আজ ১০ জুন শুক্রবার সকালে লাভলু(৪০)নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।  নিহত লাভলু ওই এলাকার কলোনীর আব্দুল মান্নানের ছেলে। তিনি আফিল গ্রুপের ডিমের সেক্টরে চাকরী করতেন।
নিহতের পরিবার জানায়, ০৯ জুন বৃহস্পতিবার রাত প্রায় দশটার দিকে লাভলু(৪০)কাজ শেষে বাড়িতে গিয়ে গোসল ও রাতের খাওয়া শেষ করে বাড়ির পাশের চায়ের দোকানে যান। তারপর তিনি রাতে আর বাড়ি ফেরেননি।
এদিকে পরিবারের লোকজন সহ তার স্বজনেরা সকাল থেকেই  তার পরিবারের  খোঁজাখুজির এক পর্যায়ে রেললাইনের পাশে আসাদের আম বাগানে লাভলুর মরদেহ দেখতে পান। খবর পেয়ে জেলা গোয়েন্দা শাখার পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাভলুর মরদেহ উদ্ধার করে।
নিহতের লাভলুর পরিবার ও স্থানীয় প্রতিবেশী সুত্রে জানা যায়, লাভলুর তিন ভাই ও এক বোন। বড় ভাই বাবলু ট্রেনে কাটা পড়ে মারা যান, ছোট ভাই মনি প্রায় পাঁচ বছর আগে দুর্বৃত্তদের হাতে খুন হয়। ছোট ভাইয়ের খুনের মামলা নিহত লাভলু পরিচালনা করতেন বলে জানা যায়। তার জের ধরে এ হত্যাকান্ড ঘটতে পারে বলে মনে করছেন নিহতের স্বজন ও প্রতিবেশীরা।
এ বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে তারা তদন্ত শুরু করেছেন। এ ব্যাপারে এখনও কোন মামলা হয়নি। তবে, বিষয়টি জানার পর তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন।কেন এবং কি কারণে হত‍্যা কান্ড হয়েছে সে বিষয়ে এখনো সঠিকভাবে জানা যায়নি।আসামিদের আটকের জন‍্য আইন শৃংখলার একাধিক টিম কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira