1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৩২ পূর্বাহ্ন

যশোর শার্শায় জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় ছোট ভাইকে শ্বাসরোধ করে হত্যা 

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১
যশোর শার্শায় জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় ছোট ভাইকে শ্বাসরোধ করে হত্যা 
যশোর শার্শায় জমি রেজিষ্ট্রি করে না দেওয়ায় ছোট ভাইকে শ্বাসরোধ করে হত্যা 

যশোর শার্শার জিরেনগাছা গ্রামের জসিম উদ্দিনকে হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে বড় ভাই আব্দুর রউফ। জমি বিক্রি করে রেজিস্ট্রি করে না দেয়ায় শ্বাসরোধ করে হত্যা করেছে বলে জানিয়েছে রউফ। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান আসামির এ জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। আব্দুর রউফ জিরেনগাছা গ্রামের মৃত কাশেম মোড়লের ছেলে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান নিহত জসিমের লাশ কবর থেকে উত্তোলন করে ময়না তদন্তের আবেদন করেন। এ দিন এ আবেদনের শুনানি শেষে বিচারক একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের আদেশ দিয়েছেন।

 

জবানবন্দিতে আব্দুর রউফ জানিয়েছে, তারা দুই ভাই। ছোট ভাই জসিমের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর দ্বিতীয় বিয়ে করলে সে ডায়াবেটিক রোগে আক্রান্ত হওয়ায় সেও চলে যায়। তার কোনো সন্তান নেই। তার এক বিঘা জমি ছিল। বেশ কিছুদিন আগে জসিম তার কাছ জমি বিক্রি করে টাকা নিয়েছে। কিন্তু জসিম জমি রেজিস্ট্রি করে দিচ্ছে না। এ নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। গত শনিবার সকালে জসিম বাথরুম থেকে বের হওয়ার সময় সিঁড়ির উপর পড়ে যায়। এ সময় সে ভাইকে উঠানোর সময় মুখ চেপে শ্বাসরোধ করে ধরে। ছোটভাই জসিম তার হাত ছাড়াতে যেয়ে নখের আঁচড়ে মুখে দাগ হয়ে যায়। ৪/৫ মিনিট চেপে ধরার পর জসিম মারা যায়। এরপর সে তার চাচাদের ডেকে ছোট ভাই জসিম বাথরুমের সামনে পড়ে মারা গেছে বলে জানায়। এরপর স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে দাফন করা হয়েছে বলে জানিয়েছে আব্দুর রউফ।

 

মামলার অভিযোগে জানা গেছে, আব্দুর রউফ ও জসিমের মধ্যে বেশ কিছুদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে রউফ পূর্বপরিকল্পিত ভাবে তার ছোট ভাই জসিমকে শ্বাসরোধ করে হত্যা করে স্বাভাবিক মৃত্যু হয়েছে বলে প্রচার করে লাশ দাফন করে।পরে হত্যার বিষয়টি নিশ্চিত হয়ে নিহতের বোন সাতক্ষীরার কলারোয়ার বোয়ালিয়া গ্রামের সাহেব আলীর স্ত্রী মৌসুমী আক্তার সুমি বাদী হয়ে বড় ভাই আব্দুর রউফকে আসামি করে শার্শা থানায় হত্যা মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মিজানুর রহমান হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে আব্দুর রউফকে আটক করে সোমবার আদালতে সোপর্দ করেন। আব্দুর রউফ ছোট ভাই জসিমকে হত্যার কথা স্বীকার করে আদালতে ওই জবানবন্দি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira