1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

যশোর শহরে কাঁচা বাজারে উপচে পড়া ভীড়

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
যশোর শহরে কাঁচা বাজারে উপচে পড়া ভীড়
যশোর শহরে কাঁচা বাজারে উপচে পড়া ভীড়

সর্বাত্মক লকডাউন হলেও নানা অজুহাতে ঘরের বাইরে বের হচ্ছে সাধারণ মানুষ। বিশেষ করে কাঁচা ও মাছবাজারে মানুষের ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে। বাজারগুলোতে উপেক্ষিত হচ্ছে স্বাস্থ্যবিধিও।

 

সকাল নয়টার পর থেকেই সাধারণ মানুষকে রাস্তায় বের হতে দেখা যায়। তবে স্বাভাবিক দিনের তুলনায় তা অনেক কম। মানুষজন বিচ্ছিন্নভাবে ছুটছেন নিত্যপ্রয়োজনীয় বাজারের দিকে। যশোরের বড়বাজারে গিয়ে দেখা যায় ঠাসাঠাসি করে মানুষজন পণ্য কিনছেন। এসময় ক্রেতা-বিক্রেতার অনেকের মুখে মাস্কের দেখাও মেলেনি।

 

বিক্রতাদের দাবি, গরমের কারণে মাস্ক রাখতে পারছেন না। তবে এখন থেকে মাস্ক পরেই পণ্য বিক্রি করবেন।
ক্রেতাদের দাবি, নিতান্ত প্রয়োজনেই তারা ঘরের বাইরে এসেছেন। সালাম নামে এক ক্রেতা বলেন, ‘মনে করেছিলাম ভীড় কম হবে। কিন্তু বাজারে এসে ঠাসাঠাসি করে পণ্য কিনতে হয়েছে। অনেকে আবার মাস্ক পরে আসেনি। বিক্রেতারাও অনেকে মাস্ক পরেনি। তবে সবার সচেতন হওয়া জরুরি বলে আমি মনে করি।

 

আজাদ নামে অপর এক ক্রেতা বলেন, ‘মাছবাজারে প্রচুর ভিড়। এতো মানুষ দেখে আর ভিতরে যাইনি। মাছ না কিনেই ফিরে যাচ্ছি। গতকাল রাতেই ঢাকা থেকে বাড়িতে ফিরেছি। এজন্য বাজারে এসেছিলাম। তবে এতো ভিড় হবে ভাবতে পারিনি।’
যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ক সার্কেল) বেল্লাল হোসেন বলেন, লকডাউন কার্যকর করতে মাঠে রয়েছে পুলিশ। শহরের বিভিন্ন স্থানে পুলিশ টহল দিচ্ছে। ঘরের বাইরে আসা মানুষদের ঘরের ফেরানোর চেষ্টা করা হচ্ছে। পাশাপাশি তাদের সচেতন করা হচ্ছে। তিনি বলেন, মানুষ যেন ঘরে থাকে এবং সরকারি নির্দেশনা বাস্তবায়ন হয় তার জন্য সর্বাত্মক চেষ্টা চালাচ্ছে পুলিশ বিভাগ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira