1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫৬ অপরাহ্ন

যশোর মনিরামপুরে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ:পার্কের মালিক আটক

উৎপল কুমার ঘৌষ, যশোর :
  • আপডেট: শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
যশোর মনিরামপুরে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ:পার্কের মালিক আটক
যশোর মনিরামপুরে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণ:পার্কের মালিক আটক

যশোর মণিরামপুরে ভয়-ভীতি দেখিয়ে ৮ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে আব্দুর রহমান নামে এক পার্ক মালিককে আটক করেছে পুলিশ।

 

আটক আসামীর বাড়ি মনিরামপুর পৌর এলাকার তাহেরপুর গ্রামের গোলাম রসুলের ছেলে আব্দুর রহমান পৌর এলাকার কথিত আল-আমিন পার্কের মালিক।

নির্যাতনের শিকার ওই শিক্ষার্থীকে ভয়-ভীতিসহ তার দরিদ্র পিতা-মাতাকে হত্যার হুমকি দিয়ে আব্দুর রহমান ধর্ষণ করে আসছিল। এক পর্যায়ে ঘটনা ফাঁস হয়ে এলাকায় চাঞ্চল‍্য সৃষ্টি হয়। শিক্ষার্থী রহমানের বিরুদ্ধে মুখ খুলতে শুরু করেছে। শিক্ষার্থী ও অভিভাবকরা আইনি সহায়তা নিতে থানায় যেতে চাইলে নানাভাবে হুমকি দেয়া হয়েছে।

 

শিক্ষার্থীর মা বলেন, তাহেরপুর গ্রামের কথিত পার্কের মালিক আব্দুর রহমান (৪৮) এবং তাদের ভাড়া বাড়ি একই এলাকায়। তারা দরিদ্র হওয়ায় প্রতিদিন সকালে তিনি পরের বাড়িতে ঝিয়ের কাজ করতে যান এবং তার স্বামী শ্রমিকের কাজ করতে বাড়ির বাইরে যান। এ সুযোগে আব্দুর রহমান তার বাড়িতে এসে ভয়-ভীতি দিয়ে মেয়েকে ধর্ষণ করেছে।

 

 

নির্যাতনের শিকার শিক্ষার্থীর মামা বলেন, মঙ্গলবার সন্ধ্যার দিকে বাড়িতে কেউ না থাকার সুযোগে আব্দুর রহমান ঘরে ঢুকে শিক্ষার্থীকে নির্যাতন চালাতে থাকলে প্রতিবেশীরা বিষয়টি টের পেয়ে বাড়ির সামনে অবস্থান নেয়। এক পর্যায়ে অবস্থা বেগতিক দেখে আব্দুর রহমান দৌড়ে পালিয়ে যায়।

 

এরপর ওই রাতে তিনি থানায় গেলে তাকে থানা থেকে ডেকে এনে বিষয়টি সালিশের মাধ্যমে নিস্পত্তির আশ্বাস দেয়া হয়। এরপর ভাড়া বাড়িতে থাকা তার বোনের পরিবারকে উচ্ছেদের জন্য বাড়ির মালিককে একাধিক চাপ দেয় আব্দুর রহমান। তিনি আরও জানান, তার ভগ্নিপতি এ ঘটনায় গত বুধবার রাতে থানায় মামলা করেন।আজ বৃহস্পতিবার বিকেলে থানার এসআই আশরাফুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে আব্দুর রহমানকে আটক করেন। পাশবিক নির্যাতনের শিকার ওই শিক্ষার্থী জানান, তাকে ভয়-ভীতি দিয়ে এবং তার মা-বাবাকে হত্যার হুমকি দিয়ে তার উপর অত্যাচার করা হয়েছে। সে তার উপর নির্যাতনের বিচার চায়।

 

থানার ওসি (তদন্ত) গাজী মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় নির্যাতনের শিকার শিক্ষার্থীর পিতা বাদী হয়ে মামলা করায় অভিযুক্ত আব্দুর রহমানকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira