1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

যশোর মনিরামপুরে সেই কলেজ ছাত্র বোরহান হত‍্যার চার্জশিট প্রদান

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১
যশোর মনিরামপুরে সেই কলেজ ছাত্র বোরহান হত‍্যার চার্জশিট প্রদান
যশোর মনিরামপুরে সেই কলেজ ছাত্র বোরহান হত‍্যার চার্জশিট প্রদান
যশোর মনিরামপুর পৌরসভার মোহনপুর গ্রামের কলেজ পড়ুয়া বোরহান হত‍্যা মামলার চার্জশিট প্রদান করেছেন মনিরামপুর থানা পুলিশ। হাদীউজ্জামান নাইম নামে এক যুবককে অভিযুক্ত করে মনিরামপুর থানার এস আই মাহাবুব আলম যশোর জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট আদালতে এই চার্জশিট দাখিল করেন।
মামলার বর্ণনা সুত্রে জানা যায়,নিহত কলেজ ছাত্র বোরহান উদ্দিন কবির(১৮) মনিরামপুর সরকারি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।তিনি মনিরামপুর পৌরসভা উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্স সংলগ্ন মোহনপুর গ্রামের আহসানুল কবিরের ছেলে।গত ৬ ফেব্রুয়ারি সকালে মনিরামপুর বাজারে প্রাইভেট কোচিং সেন্টারে পড়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন।এরই মধ্যে বাইসাইকেলে থাকা কবির শহরের রাজগঞ্জ – চাঁচড়া সড়কের খালিয়া গ্রামের পাকা সড়ক দিয়ে একটি মোটরসাইকেল আসতে দেখেন।এ সময় কবির তার বাইসাইকেল রেখে মোটরসাইকেল থামানোর চেষ্ঠা করে।মোটর সাইকেল চালক ছিনতাইকারী ভেবে তার সাথে বাক-বিতন্ডে জড়িয়ে পড়েন।
এমন সময় নাইম লোহার রড দিয়ে কলেজ ছাত্র বোরহান উদ্দিন কবিরের মাথায় স্বনজরে আঘাত করে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যান।স্থানীয় জনতা উদ্ধার করে প্রথমে মনিরামপুর উপজেলা স্বাস্থ‍্য কমপ্লেক্সে ভর্তি করেন।কর্তব‍্যরত চিকিৎসক অবস্থা অবনতি হলে যশোর ২৫০শয‍্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।কিন্তু সেখানে কোন পরিবর্তন না হওয়ায় উন্নত চিকিৎসার জন‍্য ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় পরের দিন মৃত্যু বরণ করেন।
এ ব‍্যাপারে নিহতের পিতা আহসানুল কবির বাদী হয়ে নাইমের বিরুদ্ধে একটি হত‍্যা মামলা রুজু করেন।দীর্ঘ তদন্তের শেষে আটক আসামির দেয়া তথ‍্য মতে ও সাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় নাইমকে অভিযুক্ত করে আদালতে এই চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা।চার্জশিটে অভিযুক্ত আসামীকে আটক দেখানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira