1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন

যশোর বেনাপোলে হত‍্যা নাকি ষ্ট্রোকে মৃত্যু

উৎপল কুমার ঘৌষ, যশোর :
  • আপডেট: শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
যশোর বেনাপোলে হত‍্যা নাকি ষ্ট্রোকে মৃত্যু
যশোর বেনাপোলে হত‍্যা নাকি ষ্ট্রোকে মৃত্যু

যশোর বেনাপোলে দু’পক্ষের কলহের মধ্যে শশী ভূষণ (৬৫) নামে একজন মারা গেছেন। তিনি দীর্ঘদিন বেনাপোল বাজারে সেলুনের কাজ করতেন। নিহত শশীর অনাকাক্সিক্ষত এই মৃত্যুটি হত্যা নাকি স্ট্রোকজনিত তা নিয়ে সংশয় প্রকাশ করেছেন স্থানীয়রা। এদিকে পুলিশ বলেছেন লাশ ময়না তদন্ত শেষে বলা যাবে হত্যা নাকি স্ট্রোকে মারা গেছে।

 

শুক্রবার দুপুরে বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ী নারায়নপুর গ্রামে কলহে কথাকাটি ও মারামারির একপর্যায়ে অনাকাক্সিক্ষত এই মৃত্যুর ঘটনাটি ঘটে। ঘটনার এক ঘণ্টার মধ্যে পুলিশ ৪ জনকে আটক করেছে।
আটককৃতরা হলো বেনাপোল পোর্ট থানার পোড়াবাড়ি নারায়নপুর গ্রামের মৃত সুধীর চন্দ্রের ছেলে বিনয়, বিনয়ের ছেলে শুভঙ্কর, কেরামত আলীর ছেলে আব্বাস ও আব্বাসের ছেলে বাবু।

 

নিহতের ভাই রশী ভূষণ জানান, শুক্রবার দুপুরে তাদের ঘরের পাশ থেকে মাটিকাটা নিয়ে বিরোধ হয় প্রতিবেশী বিনয় পর্যায়ক্রমে দুই বাড়ির মহিলারা একত্রিত হয়ে বিরোধ বাঁধায়। একপর্যায়ে নিহত শশীর ছেলে বিপ্লব মাঠ থেকে এসে থামিয়ে দেয়। এসময় বিনয়ের ছেলে শুভঙ্কর ঘর থেকে বেরিয়ে এসে বিপ্লবকে মারধর করে। যা মেটাতে তিনি রশীসহ শশী ও দিলীপ সেখানে যায়। এসময় আবারও কথা কাটাকাটি হয় এবং একপর্যায়ে ঠেলাঠেলি ও মারামারির সৃষ্টি হয়। হঠাৎ শশী ভূষণ মাটিতে পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলে। পরে তাকে উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে সামান্য মাটিকাটার বিষয় নিয়ে দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে মারামারি বাঁধে। পরে স্থানীয়রা ঠেকাতে এলে ঠেলাঠেলির একপর্যায়ে শশী ভূষণ মাটিতে পড়ে যায়। পরে মারামারির দৃশ্য দেখে তিনি স্ট্রোক করে ঘটনাস্থলেই মারা যান। তিনি আগেও দুইবার স্ট্রোক করেছিলেন বলে জানান স্থানীয়রা।
নিহতের ভাইপো অ্যাডভোকেট তপন কুমার বলেন, তার পরিবারের সদস্যদের মারধরসহ তার চাচাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এঘটনায় আটককৃত ৪ জনসহ ৫ জনকে আসামি করে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হচ্ছে।

 

কথা হয় বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল ভুঁইয়া সাথে। তিনি মৃত্যুর ঘটনা নিশ্চিত করে জানান, বেনাপোলের পোড়াবাড়ি নারায়নপুর গ্রামে দু’পক্ষের কলহের সময় শশী ভূষণ নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পুলিশের পক্ষ থেকে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হবে। ময়না তদন্ত শেষে বলা যাবে হত্যা নাকি স্ট্রোকজনিত মৃত্যু। এঘটনায় নিহতের পরিবারের দাবি শশী ভূষণকে হত্যা করা হয়েছে। তাদের বর্ণনা মোতাবেক সঙ্গীয় পুলিশ সদস্যদের নিয়ে অভিযোগকৃতদের মধ্য থেকে ৪ জনকে আটক করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে হত্যা মামলাসহ মারামারি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

 

এ সংবাদ লেখা পর্যন্ত হত্যা নাকি স্ট্রোকজনিত মৃত্যু তা নিয়ে সংশয় চলছিলো পুলিশ ও জনমনে। অবশেষে নিহতের পরিবারের পক্ষ থেকে আটককৃত ৪ জনসহ ৫ জনকে আসামি করে হত্যা মামলার প্রস্তুতি চলছিলো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira