1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ পূর্বাহ্ন

যশোর বেনাপোলে নয়ন হত‍্যাকান্ডের ঘটনায় আদালতে চার্জশিট

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: রবিবার, ১১ এপ্রিল, ২০২১
যশোর বেনাপোলে নয়ন হত‍্যাকান্ডের ঘটনায় আদালতে চার্জশিট
যশোর বেনাপোলে নয়ন হত‍্যাকান্ডের ঘটনায় আদালতে চার্জশিট

যশোর বেনাপোলের দুর্গাপুর গ্রামে কামরুনাহারের সাথে সম্পর্ক ছিন্ন হওয়ার জের ধরে আলামিন হোসেন  নয়নকে হত‍্যা করা হয়েছে বলে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ।ধৃত আসামী দুর্গাপুর গ্রামের কামরুনাহার ও তার স্বামী জহর আলী।মামলা তদন্ত শেষে আদালতে এ চার্জশিট জমা দিয়েছেন তদন্ত কর্মকর্তা এস আই রোকনুজ্জামান।

মামলার চার্জশিটে উল্লেখ করা হয় আসামী কামরুনাহারের সাথে নয়নের সম্পর্ক ছিল।এক পর্যায়ে কামরুনাহার সম্পর্কের ইতি টানলেও নয়ন তা মেনে নেয়নি।নয়ন তাকে প্রায় উক্তাক্ত করতো এক পর্যায়ে নিজের ভূল বুঝতে পেরে বেশ কিছুদিন আগে থেকেই কামরুনাহার নয়ন থেকে সরে আসেন।কিন্তু ধুরন্ধর নয়ন পিছু হটতে রাজি নন।
কোন কুল কিনারা না পেয়ে কামরুনাহার স্বামীকে বিষয়টি জানান।এরপর তারা নয়নকে হত‍্যার পরিকল্পনার মিশন তৈরি করে।তার জের ধরে গত ২৭ডিসেম্বর রাতে পরিকল্পনা অনুযায়ী কামরুনাহারের বাড়ি নয়ন আসে।নয়ন ঘরের ওয়ালের পাশে দাড়িয়ে থাকলে এমন সময় তার স্বামী জহর আলী ঘরের মধ্যে থেকে নয়নের গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে টান দিয়ে ঝুলিয়ে দেয়।প্রায় ১০-১৫ মিনিট ঝুলিয়ে রাখার পর নয়নের মৃত্যু হয়।
এ ঘটনায় নিহতের চাচা মুন্তাজ আলী বাদী হয়ে অপরিচিত ব‍্যাক্তিদের আসামী করে হত‍্যা মামলা করেন।চার্জশিটে অভিযুক্ত দুইজনকে আটক দেখানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira