1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৩৬ পূর্বাহ্ন

যশোর বাঘারপাড়ায় ১৫ ঘন্টা পর গৃহবধুর লাশ উদ্ধার 

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শনিবার, ৭ আগস্ট, ২০২১
যশোর বাঘারপাড়ায়১৫ ঘন্টা পর গৃহবধুর লাশ উদ্ধার 
যশোর বাঘারপাড়ায়১৫ ঘন্টা পর গৃহবধুর লাশ উদ্ধার 

যশোরের বাঘারপাড়া উপজেলার বাঘারপাড়া গ্রামে বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন গৃহবধূ কল্পনা দাস (৫০)। গতকাল বৃহস্পতিবার বিকেলে পাশের চিত্রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছিলেন তিনি। ১৫ ঘণ্টা পর আজ শুক্রবার সকাল ৬টায় শেখেরহাটখোলা ঘাট থেকে আধা কিলোমিটার দূরে একটি সাঁকোর নিচে আটকে থাকা অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত কল্পনা দাস নড়াইল সদর উপজেলার আফরা গ্রামের রাখাল দাসের স্ত্রী। কল্পনার বোনের জামাই তপন দাস জানান, আট দিন আগে কল্পনা তাঁদের বাড়িতে বেড়াতে আসেন। তিনি মৃগী রোগী ছিলেন।

 

তপন দাস বলেন, গতকাল বেলা তিনটার দিকে কল্পনা নদীতে একা গোসল করতে নামেন। কিছুক্ষন পর ঘাটের পাশ দিয়ে যাওয়া কয়েকজন ব্যক্তি নদীর পানিতে কল্পনার জুতা ও শাড়ি ভাসতে দেখে বাড়িতে এসে খবর দেন। এরপর স্থানীয় ব্যক্তিরা প্রাথকিভাবে নদীতে খোঁজাখুঁজি করে ব্যর্থ হলে বাঘারপাড়া ফায়ার সার্ভিসকে খবর দেওয়া হয়।

 

পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান চালালেও তার কোন খোঁজ পাওয়া যায়নি।এরপর আজ সকালে স্থানীয়রা ভাসমান কল্পনার লাশ দেখতে পান।খবর পেয়ে তার স্বজনেরা ঘটণাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ঘারপাড়ার থানার উপপরিদর্শক (এস আই)মো:কাইয়ুম বলেন,চিত্রা নদীর পানিতে ডুবে কল্পনা দাস মারা গেছেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira