1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:৩৯ অপরাহ্ন

যশোর পুলিশের ১৫ হাজার মাস্ক বিতরণ

উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর :
  • আপডেট: বৃহস্পতিবার, ২৫ মার্চ, ২০২১
যশোর পুলিশের ১৫ হাজার মাস্ক বিতরণ
যশোর পুলিশের ১৫ হাজার মাস্ক বিতরণ

দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মাস্ক বিতরণ করেছে যশোর পুলিশ।একই সাথে শহরের সচেতনমূলক র‍্যালি বের করে জেলা পুলিশ।
আজ রবিবার (২১মার্চ) সকাল সাড়ে ১০ টায় পুলিশ সুপার কার্যালয়ে খুলনা বিভাগের ডি আইজি ডঃ খন্দকার মহিউদ্দিন যশোরের সামাজিক, রাজনৈতিক, শ্রমিক সংগঠন, ধর্মীয় ও পরিবহণ এবং পথচারীদের মাঝে ১৫ হাজার মাস্ক বিতরণ করেন।

 

পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদারের সভাপতিত্বে মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ডিআইজি বলেন,ম‍্যাস্ক ব‍্যবহার বাধ‍্যতামূলক,হ‍্যান্ড সানি টাউজার ব‍্যবহার ও সামাজিক দুরত্ব মেনে চললে আমরা করোনা মহামারী অনেকটা প্রতিরোধ করতে পারবো।প্রয়োজন ছাড়া কেউ বাইরে না যাই সেইদিকে লক্ষ‍্য রাখতে হবে। মাস্ক ছাড়া কোনো ব‍্যবসা প্রতিষ্ঠান সেবা না দেয়ার জন‍্য আহবান জানান তিনি।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার জনাব শেখ সালাউদ্দিন শিকদার,জনাব তোহিদুল ইসলাম,জনাব গোলাম রব্বানী জুয়েল ইমরান সহ বিভিন্ন পেশাজীবী,সামাজিক,সাংস্কৃতি ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
এদিকে দুপুর সাড়ে ১২ টার দিকে শহরের দড়াটানা থেকে সচেতনমূলক র‍্যালি বের করে জেলা পুলিশ।পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার পিপিএম (বার)ও জেলা প্রশাসক জনাব তমিজুল ইসলাম খানের নেতৃত্বে সহশ্রাধিক পুলিশ সদস‍্য র‍্যালিতে অংশ নেন।

 

এ ছাড়া র‍্যালিতে জেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম মিলনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ,বিভিন্ন পেশাজীবী,সামাজিক,সাংস্কৃতি ও ধর্মীয় সংগঠনের নেতৃবৃন্দরা এ সময় অংশ নেন।
র‍্যালি থেকে পথচারীদের মাস্ক বিতরণও করা হয়।একই সাথে করোনা প্রতিরোধে সকলকে স্বাস্থ‍্যবিধি মেনে চলতে আহবান জানানো হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira