1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

যশোর ঝিকরগাছা বাজারে ডাকাতি:নৈশপ্রহীকে শ্বাসরোধ করে হত্যা 

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )
  • আপডেট: সোমবার, ১৫ আগস্ট, ২০২২
যশোর ঝিকরগাছা বাজারে ডাকাতি:নৈশপ্রহীকে শ্বাসরোধ করে হত্যা 
যশোর ঝিকরগাছা বাজারে ডাকাতি:নৈশপ্রহীকে শ্বাসরোধ করে হত্যা 

যশোর ঝিকরগাছা বাজারে ডাকাতি:নৈশপ্রহীকে শ্বাসরোধ করে হত্যা

যশোর ঝিকরগাছা বাজারে একটি ব্যাটারির দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় বাঁধা  নৈশপ্রহরী আব্দুস সামাদ (৭৫) কে স্বাসরোধ করে হত্যা করেছে ডাকাতদল। ঘটনাটি ঘটেছে ১৩ আগষ্ট গভীর রাতে ঝিকরগাছা বাজারের রাজাপট্টিতে।আব্দস ছামাদ উপজেলার বেড়া গ্রামের মৃত তুরফান মোড়লের পুত্র।

ঝিকরগাছা থানা পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, শনিবার গভীর রাত আনুমানিক প্রায় তিনটার ঝিকরগাছা বাজারের রাজাপট্টিতে একটি পিকআপ ভ্যানসহ অটো ইলেকট্রিক্যাল ওয়ার্কসপ নামে একটি দোকানের তালা ভেঙ্গে ৮/১০ জনের এক দল ডাকাত। বিষয়য়টি জানতে পেরে নৈশপ্রহরী আব্দুস সামাদ সেখানে এগিয়ে গেলে ডাকাতদল তার মুখে কসটেপ মেরে বেধে রাখে। এরপর আলী,কামাল ও সুপার ভাইজার সুকুমারকে হাত- পা ও মুখে গামছা এবং কসটেপ দিয়ে বেঁধে ফেলে ডাকাতদল। এসময় ডাকাতদের মারপিট ও শ্বাসরোধে নৈশপ্রহরী আব্দুস সামাদ নিহত হয়। এরপর ডাকাতরা ঝিকরগাছা অটো ইলেকট্রিক্যাল ওয়ার্কসপের তালা কেটে সেখানে থাকা ট্রাক ও আইপিএসের ২৬টি ব্যাটারি লুট করে নিয়ে যায়। এছাড়া পাশের শাওন ফার্নিচারের শোরুম, একটি সিগারেট কোম্পানীর গোডাউন ও সঞ্জয় শীলের দোকানের তালা ভাঙলেও মালামাল নেয়নি বলে জানান। ডাকাতরা ন্দ্রত ঘটনাস্থল ত‍্যাগ করে।
খবর পেয়ে রাত তিনটার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নৈশপ্রহরী আব্দুস সামাদকে ঝিকরগাছা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মুত্য ঘোষণা করেন।
নিহত আব্দুস সামাদের কপালে আঘাতের চিহ্ন রয়েছে উল্লেখ করে ঝিকরগাছা থানার এসআই মেজবাহ উর রহমান ও থানার ডিউটি অফিসার এস আই সুব্রত বলেন, নৈশপ্রহরী আব্দুস সামাদের লাশ যশোর ২৫০ শয্যা হাসপাতালের মর্গে পাঠানে হয়েছে। যশোরের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুল ইসলাম ও ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ সুমন ভক্ত ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira