1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৫:৫২ অপরাহ্ন

যশোর চুড়মনকাটি ইউনিয়নের চেয়ারম্যান মুন্নার বিরুদ্ধে নানা অভিযোগ 

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১
যশোর চুড়মনকাটি ইউনিয়নের চেয়ারম্যান মুন্নার বিরুদ্ধে নানা অভিযোগ 
যশোর চুড়মনকাটি ইউনিয়নের চেয়ারম্যান মুন্নার বিরুদ্ধে নানা অভিযোগ 

অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অভিযোগ তুলে যশোর সদরের চুড়ামনকাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মান্নান মুন্নার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন ওই ইউনিয়নের ৬ ইউপি সদস্য।
আজ বুধবার দুপুরে প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য গোলাম মোস্তফা।

 

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য সিরাজুল ইসলাম, ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুল মান্নান, ৭ নম্বর ওয়ার্ডের সদস্য আনিচুর রহমান, ৮ নম্বর ওয়ার্ডের সদস্য আব্দুস সবুর ও ৯ নম্বর ওয়ার্ডের সদস্য মো. গিয়াস উদ্দীন।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে ইউপি সদস্য গোলাম মোস্তফা বলেন, ২০১৬ সালের ৩১ মার্চ নির্বাচনে নির্বাচিত হয়ে ওই বছরের সেপ্টেম্বর মাসের ৪ তারিখে শপথ নিয়ে আমরা ইউনিয়ন পরিষদের কার্যক্রম পরিচালনায় অংশগ্রহণ করি। কিন্তু চেয়ারম্যান মুন্না আজ পর্যন্ত উন্নয়নমূলক কোনো কাজে আমাদের সম্পৃক্ত রাখেননি।

 

সমস্ত কাজ তিনি পোষা দালালদের দিয়ে পরিচালনা করেন। আমরা কিছু বললে আমাদের গালিগালাজ করে প্রাণনাশের হুমকিসহ এবং মামলায় জড়ানোর হুমকি দেন। আজ পর্যন্ত আমাদের কোনো সম্মানিভাতাও দেয়া হয়নি।সংরক্ষিত আসনের ইউপি সদস‍্যদের কোন মূল‍্যায়ন নাই।প্রজেক্ট আসলে তাদের প্রতিশ্রুতি দিতে সদায় থাকলেও তাদের কোনো মূল‍্যায়ন নাই।

 

তারা অভিযোগ করেন, তিনি বিভিন্নভাবে ইউনিয়নের জনগণের কাছ থেকে অবৈধভাবে অর্থ আদায় করেন। তার পোষা গুন্ডাবাহিনী দিয়ে জমি দখলের মাধ্যমে চাঁদা আদায় করেন। এ ব্যাপারে আমরা যশোর জেলা প্রশাসকের কাছে আবেদন করেছি।
সংবাদ সম্মেলনের মাধ্যমে ইউপি সদস্যরা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে বিষয়টির সঠিক তদন্ত ও উপযুক্ত ব্যবস্থা গ্রহণেরর দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira