1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন

যশোর অভয়নগরে তৃতীয় লিঙ্গ আলমগীর হাওলাদার হত‍্যাকান্ডের রহস‍্য উন্মোচন

উৎপল ঘোষ, (ক্রাইম রিপোর্টার) যশোর :
  • আপডেট: মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১
যশোর অভয়নগরে তৃতীয় লিঙ্গ আলমগীর হাওলাদার হত‍্যাকান্ডের রহস‍্য উন্মোচন
যশোর অভয়নগরে তৃতীয় লিঙ্গ আলমগীর হাওলাদার হত‍্যাকান্ডের রহস‍্য উন্মোচন

যশোর শিল্প বন্দর নগরী নওয়াপাড়া বৌবাজার এলাকার আলমগীর হাওলাদার(৪০) হত‍্যা মামলায় আটক সাগর মোল‍্যা হত‍্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন।
আলমগীর হত‍্যাকান্ডের সাথে ইয়াসিন ও আবুল কালাম নামে আরও দুইজন জড়িত থাকার কথা আদালতে স্বীকার করেছেন বলে একটি সুত্র নিশ্চিত করেছেন।আটক সাগর মোল‍্যা বন্দর নগরীর নওয়াপাড়া পৌরসভার পাঁচ কবর এলাকার স্বপন মোল‍্যার ছেলে।

 

তারা চারজন ইয়াবা সেবন এবং আলমগীরের সাথে অনৈতিক সম্পর্কে করে।এরপর তারা আলমগীরকে শ্বাসরোধ করে হত্যা করে বাগানে একটি গাছে ঝুলিয়ে রেখেছিল। এ হত‍্যাকান্ডের সাথে আরও দুইজন জড়িত বলে জানিয়েছে সাগর মোল‍্যা গতকাল ৮মার্চ সোমবার এ জবানবন্দি গ্রহণ শেষে জুডিশিয়াল ম‍্যাজিষ্ট্রেট আদালতের বিচারক মাহাদী হাসান আসামীকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

সাগর মোল‍্যা আরো জানিয়েছে,পেশায় আলমগীর একজন রঙ মিস্ত্রি ও হিজড়া।এর আগে বাদাম বিক্রি করতো।গত২মার্চরাতে দুই সহযোগী তার মোবাইল ফোনে ফোন দিয়ে আলমগীরকে ইয়াবা নিয়ে কবিরাজ বাগানে আসতে বলে।আলমগীর হাওলাদার ইয়াবা নিয়ে আসলে তারা এক সাথে সেবন করে।এরপর ঐ দুইজন আলমগীরের সাথে শারীরিক সম্পর্কে করে।এ ঘটনা আলমগীর হাওলাদার লোকজনকে জানিয়ে দিবে বলে তাদের হুমকি দেয়।বাক বিতন্ডের এক পর্যায়ে তারা আলমগীরকে শ্বাসরোধ করে হত্যা করে মরদেহ গাছে ঝুলিয়ে রাখে বলে জবানবন্দিতে জানিয়েছে সাগর।

অভয়নগর থানার মামলার অভিযোগে জানা গেছে,গত ২ মার্চ সন্ধ্যায় আলমগীর রঙ ক্রয়ের উদ্দেশ্যে শিল্প শহর নওয়াপাড়া বাজারে যায়।রাতে আলমগীর বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুজি করে উদ্ধারে ব‍্যর্থ হয় স্বজনেরা।
৩ মার্চ সকালে স্থানীয় সংবাদের ভিত্তিতে জানতে পারে কবিরাজ বাগানে একটি ঝুলন্ত লাশ ঝুলে আছে।স্থানীয় থানা পুলিশ লাশ উদ্ধার করে।এ ব‍্যপারে নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে অজ্ঞাত ব‍্যক্তিদের আসামী করে অভয়নগর থানায় হত‍্যা মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা নিহত আলমগীরের মোবাইল ফোনের কল লিষ্ঠ দেখে সন্দেহজনকভাবে সাগর মোল‍্যাকে আটক করেন।গতকাল সোমবার ২মার্চ তাকে আদালতে সোপর্দ করা হলে হত‍্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে ওই জবানবন্দি দিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira