1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

যশোরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি :ভুয়া সাংবাদিক আটক-৪

উৎপল ঘোষ,(ক্রাইম রিপোর্টার )
  • আপডেট: শুক্রবার, ১০ জুন, ২০২২
যশোরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি :ভুয়া সাংবাদিক আটক-৪
যশোরে সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি :ভুয়া সাংবাদিক আটক-৪

যশোর বাঘারপাড়ায় সাংবাদিক পরিচয়ে চাঁদাবাজি করার সময় হাতেনাতে আটক করে চারজনকে গণপিটুনি দিয়েছেন স্থানীয় জনতা। পরে তাদের পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

 

 

ঘটনাটি বৃহস্পতিবার বাঘারপাড়া উপজেলার খাজুরা বাজারে এ ঘটনা ঘটেছে। এ সময় তাদের ব্যবহৃত লাল রঙের প্রাইভেট কার, মোবাইল, পুরাতন একটি ক্যামেরা, পরিচয়পত্র ও অ্যাসাইনেন্টের কপি জব্দ করে পুলিশ।
গণপিটুনির শিকার ব্যক্তিরা হলেন, দলনেতা সাংবাদিক পরিচয়দানকারী মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া গ্রামের হিরণ শেখের ছেলে নুরুদ্দিন (২৮), একই উপজেলা কলসেরকান্দি গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৫), রাজধানীর বংশালের আগামাছি লেনের মঞ্জুর হোসেনের ছেলে এস.এম. শাহজাহান (৪২) ও যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া মেঠোপাড়া গ্রামের কিসমত দফাদারের মেয়ে রাজিয়া সুলতানা ডলি (২৮)।

 

 

ভুক্তভোগীরা জানান,বৃহস্পতিবার বেলা প্রায় ১২টার দিকে খাজুরা বাজারের আশার আলো সমবায় সমিতিতে গিয়ে বেশ দাম্নীর্যের সাথে সাংবাদিক পরিচয় দেন। তারা বলেন, ‘আমরা ঢাকা অফিস থেকে অডিটে এসেছি। সমিতির কাগজপত্র বের করেন যাচাই-বাছাই করবো। এ সময় ওই সাংবাদিকদের পরিচয়পত্র ও অফিস অডিটের অনুমতিপত্র দেখাতে বললে তারা থমকে যান। সন্দেহ হলে সমিতির নির্বাহী পরিচালক ও সভাপতি খাজুরা পুলিশ ক্যাম্পে খবর দেন। পুলিশ আসার আগে স্থানীয় জনতা গণপিটুনি দেয়। পরে ঘটনাস্থল থেকে ওই চারজনকে আটক করে পুলিশ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira