1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৫:৫১ পূর্বাহ্ন

যশোরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, ছেলে গুরুতর আহত 

রিপোর্টারের নাম:
  • আপডেট: সোমবার, ১১ এপ্রিল, ২০২২
যশোরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, ছেলে গুরুতর আহত 
যশোরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা, ছেলে গুরুতর আহত 

যশোরে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে বৃদ্ধ আব্দুর রহমানকে (৬০) পিটিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় তার ছেলে আরিফ গুরুতর আহত হয়েছেন। গতকাল ১০ই এপ্রিল বিকেলে সদর উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের আড়পাড়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহত আব্দুর রহমান ওই গ্রামের মৃত দেলবার দফাদারের ছেলে। নিহতের মৃতদেহ যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে।

 

নিহতের দুই ছেলে টিটো ও মনিরুল ইসলাম জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে চাচাতো ভাই মফিজুর দফাদার ও আজিজুর দফাদার গংদের মধ্যে বিরোধ চলে আসছিলো দীর্ঘদিন। এরই জেরে আজ বিকেল সাড়ে ৪ টার দিকে মফিজুর ও আজিজুরের নেতৃত্বে ইসমাইল, মামুন ও হৃদয় আমার পিতার আব্দুর রহমানের ওপর হামলা চালায়। এ সময় তারা বাঁশের লাঠি ও শাবল দিয়ে পিটাতে থাকে। পিতাকে রক্ষা করার জন্য আরিফ এগিয়ে গেলে তাকেও পিটিয়ে জখম করা হয়। বিকাল  ৫ টা ১৫ মিনিটে পিতা-পুত্রকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছু সময় পর চিকিৎসাধীন অবস্থায় আব্দুর রহমান মারা যান।

 

জরুরি বিভাগে চিকিৎসক আহমেদ তারেক শামস জানান, ভর্তির সময় আব্দুর রহমানের অবস্থা খারাপ ছিলো। মাথায় প্রচণ্ড আঘাত লাগার কারণে তার মৃত্যু হতে পারে। তার ছেলে আরিফের অবস্থা গুরুতর।

 

কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম জানান, জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আব্দুর রহমান একজনের মৃত্যু হয়েছে। ঘটনার সাথে জড়িতদের আটকে অভিযান চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira