1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:৪৯ পূর্বাহ্ন

যশোরে ট্রাক -পিকাপ-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত -২, আহত – ৫

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: রবিবার, ১৮ জুলাই, ২০২১
যশোরে ট্রাক -পিকাপ-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত -২, আহত - ৫
যশোরে ট্রাক -পিকাপ-প্রাইভেটকারের সংঘর্ষে নিহত -২, আহত - ৫
যশোরে ট্রাক,পিকাপ ও প্রাইভেটকারের মধ্যে সংঘর্ষে দু’জন গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন।ঘটনাটি ঘটেছে যশোর শহরের আরবপুর দিঘীর পাড় এলাকায়।
নিহত ব্যক্তিরা হলেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের মোংলা মণ্ডলের ছেলে আলিম শেখ (৩৫) ও গোয়ালহুদা গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে মোসলেম মোল্লার ছেলে জহুরুল ইসলাম (৫২)। গুরুতর জখম হওয়া দু’জন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি আছেন। অন্যান্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।
নিহত ও আহতদের স্বজনরা জানান, আজ রবিবার সকালে গরু কেনার জন্য চুয়াডাঙ্গা জীবননগর থেকে ১২ জন গরু ব্যবসায়ী পিকাপ ভ্যানে করে বরিশালের উদ্দেশ্যে যাচ্ছিলেন। আজ সকাল ছয়টার দিকে যশোর শহরের আরবপুর দিঘীর পাড় এলাকায় পৌঁছনোর মাত্র বিপরীত মুখি একটি ট্রাকের সঙ্গে ওই পিককাপের সংঘর্ষ হয়।  একই সময়ে একটি প্রাইভেটকার ট্রাকের পিছনে ধাক্কা দেয়।এতে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে থেকে আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।
যশোর ফায়ার সার্ভিস  ওসিভিল ডিফেন্সের শেখ মুজিবুর রহমান বলেন,সকাল সাড়ে ছয়টার দিকে ঘটনাস্থলে পৌঁছে একজনকে মৃত অবস্থায় পাওয়া যায়।সেখান আহত পাঁচ জনকে নিয়ে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক এম আব্দুর রশিদ বলেন,দুর্ঘটনায় আহত দু’জনকে হাসপাতালে আনার আগেই তারা মৃত্যু বরণ করেন। হাসপাতালে ভর্তি থাকা দুই জনের অবস্থা আশঙ্কাজনক।
যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম সংঘর্ষের ঘটনায় দু’জন নিহত ও আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira