1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন

যশোরে এন টিভির ক‍্যামেরা পার্সন শামীম রেজা সন্ত্রাসী হামলায় আহত

উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার ) যশোর :
  • আপডেট: মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১
যশোরে এন টিভির ক‍্যামেরা পার্সন শামীম রেজা সন্ত্রাসী হামলায় আহত
যশোরে এন টিভির ক‍্যামেরা পার্সন শামীম রেজা সন্ত্রাসী হামলায় আহত
যশোরে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন বেসরকারি টেলিভিশন এনটিভির ক্যামেরাপারসন শামীম রেজা। গতকাল শহরের পুরাতন কসবা এলাকায় তিনি হামলার শিকার হন। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
শামীম রেজা জানান, বিকেল সাড়ে চারটার দিকে তিনি পুরাতন কসবা কাজীপাড়ায় তারা ভাড়াবাসায় ফিরছিলেন। পথে ডায়মন্ড প্রেসের মোড়ে তিনি ইফতার কিনতে দাঁড়ান। এসময় সেখানে যশোর থেকে প্রকাশিত একটি পত্রিকার একজন সাংবাদিকও ছিলেন। এ সময় সেখানে আসেন কাজীপাড়ার সেলিমের ছেলে সাকিব (৩৫)। তাদের সাথে কথা বলার একপর্যায়ে সাকিব বলেন, ‘কাল চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পৌরপরিষদের প্রথম মিটিংয়ে মেয়রকে আজেবাজে কথা বলেছেন’।
এসময় শামীম বলেন, ‘কই আমরা তো সেখানে ছিলাম, কেউ কোনো আজেবাজে কথা বলেনি’। এরই মধ্যে সেখান থেকে চলে যান স্থানীয় পত্রিকার ওই সাংবাদিক। এসময় সাকিব তার (শামীমের) উদ্দেশে তেড়ে আসেন। ‘তুই বড় সাংবাদিক হয়েছিস’- এই কথা বলে তাকে গালিগালাজসহ চড়-থাপ্পড় মারতে শুরু করে। একপর্যায়ে লোহার রড এনে মারপিট শুরু করে এবং তার মোটরসাইকেলটির সামনের অংশ ও তেলের ট্যাংক ভেঙে দেয়।
এদিকে খবর পেয়ে সাংবাদিকরা দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং শামীমকে উদ্ধার করে থানায় নিয়ে যান। থানায় অভিযোগ দেওয়া শেষে শামীমকে হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হয়।
যশোর টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহ্বায়ক সাকিরুল কবীর রিটন বলেন, ‘আহত শামীম রেজাকে হাসপাতাল থেকে চিকিৎসা দেওয়া হয়েছে। সাংবাদিকদের ওপর হামলা একটি জঘন্য ও নিন্দনীয় ঘটনা। এর সাথে জড়িতদের দ্রুত আটক করে বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।’
এদিকে, কোতয়ালী থানার ওসি তাজুল ইসলাম বলেন, ‘মারপিটের ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি, মামলা হবে। অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।’

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira