1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:৫৫ পূর্বাহ্ন

যশোরের সাবেক সেনা সদস্য হত‍্যা চেষ্টার প্রধান আসামী নড়াইল থেকে আটক

 উৎপল ঘোষ (ক্রাইম রিপোর্টার) যশোর
  • আপডেট: শনিবার, ১৬ এপ্রিল, ২০২২
যশোরের সাবেক সেনা সদস্য হত‍্যা চেষ্টার প্রধান আসামী নড়াইল থেকে আটক
যশোরের সাবেক সেনা সদস্য হত‍্যা চেষ্টার প্রধান আসামী নড়াইল থেকে আটক
যশোরে সাবেক  সেনাসদস্য আনোয়ার হোসেন হত্যা চেষ্টা মামলার প্রধান আসামিকে নড়াইল থেকে আটক করেছে যশোরের ডিবি পুলিশ।
গতকাল দিবাগত রাত আড়াইটার দিকে নড়াইলের কালিয়া উপজেলার যাদবপুর গ্রামে অভিযান চালিয়ে ঘটনার মুল হোতা কামরুল ইসলামকে আটক করা হয়। কামরুল যশোর সদর উপজেলার নুরপুর গ্রামের মোদাচ্ছের বিশ্বাসের ছেলে।
ডিবি পুলিশ জানিয়েছে,  এর আগে আনোয়ার হত্যা চেষ্টার ঘটনায় জড়িত ছয় আসামিকে আটক করে তারা। হত্যা চেষ্টার মিশনে ব্যবহৃত একটি চাকু উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে পাঁচ আসামি আদালতে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জবানবন্দি দেয়।
জবানবন্দিতে তারা জানায়, মূলত কামরুলের নির্দেশেই এ হত্যা চেষ্টার ঘটনা ঘটেছিলো। সকল আসামি ভাড়াটিয়া সন্ত্রাসী। কামরুলই মুলত ব্যবসায়ী দ্বন্দ্বের জেরে সাবেক সেনা সদস্য আনোয়ার হোসেনকে হত্যা করতে চেয়েছিলো।
পূর্ব পরিকল্পনা অনুযায়ী গত ৮ এপ্রিল রাত সাড়ে আটটার দিকে আনোয়ার তার পালবাড়ি মোড়ের ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন। এ সময় সন্ত্রাসীরা এসে তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে আনোয়ারকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় আনোয়ারের ভাই হায়দার হোসেন অজ্ঞাত আসামি করে কোতয়ালি থানায় মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব পায় ডিবি পুলিশ।
যশোর ও ঝিনাইদহ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছয় আসামিকে আটক করে। সর্বশেষ এ ঘটনার মুল হোতার অবস্থান নিশ্চিত হয়ে বৃহস্পতিবার রাতে এসআই মফিজুল ইসলামের ও এসআই শামীম হোসেনের সমন্বয়ে একটি টিম নড়াইলের কালিয়া উপজেলায় অভিযান চালিয়ে কামরুলকে আটক করে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira