1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০৭:১৭ পূর্বাহ্ন

মোটরসাইকেল ছিনতাই চক্র-আটক ২

 মোঃ মাসুম খন্দকার, কলাপাড়া উপজেলা প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ৮ জুন, ২০২১
মোটরসাইকেল ছিনতাই চক্র-আটক ২
মোটরসাইকেল ছিনতাই চক্র-আটক ২

০৬ জুন রাত আনুমানিক ১১ টার সময় কলাপাড়া ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামস্থ চার রাস্তারমুখে একজন মোটরসাইকেল ড্রাইভারকে মেরে তার মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে গেছে – এমন সংবাদের ভিত্তিতে কলাপাড়া থানা ইমার্জেন্সি টিম তৎক্ষনাত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ভিকটিম মটর সাইকেল ড্রাইভার মোঃ রুমান সিকদার(২৮) পিতা-মোঃ আলাউদ্দীন সিকদার, সাং-নাচনাপাড়া, টিয়াখালী ইউপি, থানা-কলাপাড়া, জেলা- পটুয়াখালীকে উদ্ধার করে কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স-এ ভর্তি করে।

 

ঘটনার মূল রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও মটর সাইকেল উদ্ধারের জন্য পুলিশ সুপার মহোদয়ের দিকনির্দেশনায় সাড়াশি অভিযান অব্যাহত থাকে। পুলিশ পরিদর্শক (তদন্ত) কলাপাড়া থানা এর নেতৃত্বে একটি চৌকস দল মূল রহস্য উদঘাটন, আসামী গ্রেফতার ও মোটরসাইকেল উদ্ধারের লক্ষ্যে বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণ শুরু করে। ভিকটিম মোঃ রুমান সিকদার কিছুটা সুস্থ্য হয়ে এজাহার দায়ের করলে, কলাপাড়া থানার মামলা নং-০৪, তারিখ ০৭-০৬-২০২১ খ্রিঃ, ধারা-৩৯৪ পেনাল কোড রুজু হয়। পুলিশ সুপার জনাব মোহাম্মদ শহীদুল্লাহ্, পিপিএম মহোদয়ের সার্বিক তদারকি ও যথাযথ নির্দেশনায় গতকাল ০৭-৬-২০২১ খ্রিঃ অনুমান ১৪:০০ ঘটিকায় আমতলী থানাধীন টেপুড়া গ্রাম থেকে মোঃ রাকিব গাজী(২২), পিতা-মোঃ আনোয়ার গাজী, সাং-পূর্ব আলিপুরা, থানা-দশমিনা, জেলা- পটুয়াখালীকে মটরসাইকেলসহ গ্রেফতার করা হয়।

 

 

রাকিবের তথ্য মতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে সন্ধ্যা ১৯:৩০ ঘটিকায় দশমিনা থানাধীন পূর্ব আলিপুরা গ্রাম হতে অপর সহযোগী আসামী মোঃ মনির গাজী (২৫), পিতা-মোঃ আঃ রহিম গাজী, সাং-পূর্ব আলিপুরা, থানা-দশমিনা, জেলা- পটুয়াখালীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয় প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা পেশাদার ছিনতাইকারী। পূর্ব পরিকল্পনা মোতাবেক গত ০৬/৬/২১ তারিখ পটুয়াখালী চেীরাস্তার একটি দোকান থেকে একটি লোহার হাতুরী কিনে রাত্র ০৮:৩০ ঘটিকায় পটুয়াখালী চৌরাস্তা হতে কলাপাড়া থানাধীন সোমবাড়িয়া বাজার যাওয়ার জন্য রুমান এর মোটরসাইকেল ৫০০/- টাকায় ভাড়া করে কলাপাড়া সোমবাড়িয়া বাজারের উদ্দেশ্য রওনা করেন। পথিমধ্যে আমতলী বাসস্ট্যান্ড পৌছে উভয় আসামী চা সিগারেট খেয়ে কালক্ষেপন করেন।

 

 

পুনরায় গন্তব্যস্থলের উদ্দেশ্যে রওনা করে রাত ১০.৩০ ঘটিকার সময় কলাপাড়া থানাধীন ধানখালী ইউনিয়নস্থ মরিচবুনিয়া গ্রামের চার রাস্তার মুখে পৌছলে আসামীদ্বয় চালক রুমান সিকদারকে মোটরসাইকেলথামাতে বলে। মোটরসাইকেল থামানো মাত্র পিছন থেকে আসামী মনির গাজী এর কোমড়ে থাকা হাতুড়ি দিয়ে চালকের মাথায়, পিঠে এবং ডান চোখের নিচে আঘাত করলে, চালক গুরুতর আহত অবস্থায় মোটরসাইকেলথেকে মাটিতে পড়ে যায় এবং ডাকচিৎকার করতে থাকে। আশপাশের লোকজন তার ডাকচিৎকারে এগিয়ে আসলেও ততক্ষনে আসামীদ্বয় তার প্লাটিনা মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। ২৪ ঘন্টার মধ্যে মোটরসাইকেল ছিনতাই ঘটনার রহস্য উদঘাটন পূর্বক আসামীদের নিকট হতে ছিনতাইকৃত প্লাটিনা মোটরসাইকেল, ছিনতাই কাজে ব্যবহৃত লোহার হাতুরী ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira