1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৫৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ শ্রীনগরে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ২ গ্রুপের  সংঘর্ষে আহত ২০, মোটরসাইকেল ভাংচুরঃ আটক ৪

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ :
  • আপডেট: বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
মুন্সীগঞ্জ শ্রীনগরে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ২ গ্রুপের  সংঘর্ষে আহত ২০, মোটরসাইকেল ভাংচুরঃ আটক ৪
মুন্সীগঞ্জ শ্রীনগরে ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে ২ গ্রুপের  সংঘর্ষে আহত ২০, মোটরসাইকেল ভাংচুরঃ আটক ৪
মুন্সীগঞ্জ শ্রীনগরে ফেসবুকে স্ট্যাটাস দেওয়াকে কেন্দ্র করে ২ গ্রুপের সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। এঘটনায় একটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। রবিবার সন্ধ্যা সাড়ে ৫টার দিকে উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের আলামিন এলাকায় ২ দফা সংঘর্ষের ঘটনা ঘটে।
পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। কিন্তু ২ গ্রুপের লোকজন থানায় অভিযোগ করতে এসে থানার গেটের সামনে তৃতীয় দফায় বাকবিতন্ডায় জড়িয়ে পরলে পুলিশ ৪জনকে আটক করে।
স্থানীয়রা জানায়, সদ্য ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের নির্বাচনে জয়ী প্রার্থী নুরুল আমিন মোড়ল ও তার লোকজন নির্বাচনে পরাজতি প্রার্থী সামাদ মেম্বারের লোকজনকে উদ্দেশ্য করে অনবরত ফেসবুকে স্ট্যাটাস প্রদান করে। এই ঘটনাকে কেন্দ্র করে ২ গ্রুপের উত্তেজনা দেখা দেয়। রবিবার সন্ধায় নরুল আমিন মেম্বার আলোর দিশারী ক্লাবের সামনে তার লোকজন নিয়ে সামাদ মেম্বার গ্রুপের লোকজনের উপর হামলা চালায়।
এসময় স্থানীয়দের হস্তক্ষেপে ২ গ্রুপ ওই স্থান ত্যাগ করে। এই ঘটনার ১৫ মিনিট পরে নুরুল আমিন মোড়ল পুনরায় তার লোকজন নিয়ে আলামিন বাজারে উপস্থিত হয়ে ফের সামাদ মেম্বারের লোকজনের উপর হামলা চালায়।এতে আজিবর শেখ (৪২) এর মাথা ফেটে যায়।
এছাড়াও তানিয়া(৩৮), মাসুদ(৩৫) সহ বেশ কয়েকজন অহত হয়। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসার পথে তারা বাধার মুখে দোহার উপজেলায় গিয়ে চিকিৎসা নেয়।
পরে নুরুল আমিন মেম্বারের লোকজন আক্রোশ থেকে আগরতলা ষরযন্ত্র মামলার বৈরি সাক্ষী আবুল হোসেনের ছেলে রফিকের মোটর সাইকেলটি ভেঙ্গে গুড়িয়ে দেয়।
অপরদিকে নরুল আমিন মেম্বার এই অভিযোগ অস্বীকার করে বলেন, সামাদ মেম্বারের লোকজনই তাকে সহ তার লোকজনকে মারধর করেছে। তিনি দাবী করেন তার পক্ষের কামাল, আতিক ইসলাম,আরমান, বাবু, রবিন সহ বেশ কয়েকজনকে মারধর করে।
রাত সাড়ে আটটার দিকে ২ গ্রুপের থানায় অভিযোগ দিতে এসে থানার গেটে সংঘর্ষে জড়িয়ে পরলে পুলিশ নুরুল আমিন মেম্বার গ্রুপের ৩ জন ও সামাদ মেম্বার গ্রুপের ১জনকে আটক করে।
শ্রীনগর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম জানান, এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ৪ জনকে আটক করা করেছে। ২ পক্ষেরই অভিযোগ পাওয়া গেছে। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira