1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ প্রেস ক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
মুন্সীগঞ্জ প্রেস ক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান
মুন্সীগঞ্জ প্রেস ক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান
মুন্সীগঞ্জ প্রেস ক্লাব ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা ও সম্মাননা দেওয়া হয়েছে।  আজ ১৭ ই জানুয়ারী  সোমবার সকাল সাড়ে ১১টার দিকে পৌরসভার সম্মেলন কক্ষে এ সংবর্ধনা দেওয়া হয়। মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মো. ফয়সাল বিল্পব এ সম্মাননা প্রদান করেন। তার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষানুরাগী খালেদা খানম।
অনুষ্ঠানের শুরুতে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয় মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি শহিদ-ই- হাসান তুহিন, সাধারণ সম্পাদক আবু সাঈদ সোহান ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুজন হায়দার জনি ও সাধারণ সম্পাদক সাব্বির হোসেনকে।
এরপর মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি জসিম উদ্দিন দেওয়ান, গোলজার হোসেন, যুগ্ম সম্পাদক শেখ মো. রতন, সাংগঠনিক সম্পাদক নাদিম হোসাইন, সাহিত্য সম্পাদক সুমন ইসলাম, ক্রীড়া সম্পাদক সুজন পাইক, নির্বাহী সদস্য মামুনুর রশীদ খোকা, নজরুল ইসলাম ছোটন, আব্দুস সালামসহ সবাইকে ফুল ও সম্মাননা স্মারক দিয়ে বরণ করা হয়।
এছাড়াও উপস্থিত মুন্সীগঞ্জ প্রেস ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সব সংবাদ কর্মীদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পৌর-মেয়র ফয়সাল বিল্পব বলেন, সংস্কৃতি হচ্ছে মন আর সাংবাদিকতা হলো বিবেক। মন আর বিবেক ছাড়া মানুষ হতে পারে না। মন আর বিবেকের নেতৃত্ব যারা দিবেন তারা যেন সঠিক মানুষ হিসেবে সভ্য সমাজ ও জাতি গঠনে ভূমিকা রাখেন। অনুষ্ঠানে সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরা বলেন, দেশের অন্য জেলাগুলোতে সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরদের সংবর্ধণার প্রথা থাকলেও মুন্সীগঞ্জে কখন দেখা যায়নি। এবারই প্রথম এমন সংবর্ধণার আয়োজন করা হয়েছে। শুভেচ্ছা ও সংবর্ধণা ভালো কাজে আগ্রহ বাড়ায়।
এ সময় উপস্থিত ছিলেন, মুন্সীগঞ্জ সদর উপজেলার ভাইস-চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, মুন্সীগঞ্জ পৌরসভার সংরক্ষিত ১, ২ ও ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর নার্গিস আক্তার, মুন্সীগঞ্জ পৌরসভার প্যানের মেয়র সোহেল রানা রানু, পৌরসভার সচিব সাইদুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাবেক সভাপতি মতিউল ইসলাম হিরু প্রমুখ। অনুষ্ঠানটির সঞ্চলনায় ছিলেন, পৌরকর্মী ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হুমায়ুন ফরিদ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira