1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৫৮ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট: মঙ্গলবার, ২৯ মার্চ, ২০২২
মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান
মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নির্ভীক সাংবাদিকতায় দেশ গঠনের বৈল্পবিক প্রয়াশে, এ স্লোগানকে সামনে রেখে রবিবার রাত ৯টার দিকে মুন্সীগঞ্জ সদর উপজেলার ফ্রেন্ডস কিচেন পার্টি প্যালেসে। মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের উদ্যোগে এ অভিষেক অনুষ্ঠিত হয়।মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লবের সভাপতি কাজী বিপ্লল হাসানের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন জাতীয় অনলাইন প্রেসক্লাবের, সাধারণ সম্পাদক এএইচএম রোকমুনুর জামান রনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক ‘মুন্সীগঞ্জ খবর’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এবং মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা এডভোকেট সোহানা তাহমিনা। মুন্সীগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের, নবনির্বাচিত কমিটির ঘোষনা এবং সম্মানিত সাংবাদিকদের মাঝে সম্মাননা স্মারক তুলে দেন প্রধান অতিথি ও প্রধান উপদেষ্টা।এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন,

মুন্সীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মু, আবু সাঈদ সোহান। অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, বাংলা টিভির জেলা প্রতিনিধি ও জেলা অনলাইন প্রেসক্লাব যুগ্ন সাধারণ সম্পাদক ও রুবেল মাদবর. দ্বীপ টি‌ভি ও সাপ্তাহীক বাংলার বর্ণমালার জেলা প্রতি‌নি‌ধি মোঃ লিটন মাহামুদসহ কমিটির সকল নির্বাহী সদস্য ও কার্যকারী সদস্যসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira