1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:২২ অপরাহ্ন

মুন্সীগঞ্জ ও সিরাজদিখানে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালিত

মোঃ‌ লিটন মাহমুদ, মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৩১ মে, ২০২১
মুন্সীগঞ্জ ও সিরাজদিখানে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালিত
মুন্সীগঞ্জ ও সিরাজদিখানে জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালিত
মুন্সীগঞ্জ জেলা বিএনপি কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৪০তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। রোববার যহুর নামাজের শেষে বিএনপির পৌরমার্কেটে অবস্থিত জেলা কার্যালয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য কোরআন তেলওয়াত ও দোয়া মাহফিলের মাধ্যমে এই সাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। দোয়া শেষে সবার মাঝে তোবারক বিতরণ করা হয়।
বিএনপি জেলা সভাপতি আব্দুল হাইয়ের সভাপিতত্বে উপস্থিত ছিলেন, সদর থানা বিএনপি সভাপতি মহিউদ্দিন আহমেদ, জেলা বিএনপি সহসভাপতি আতোয়ার হোসেন বাবুল, শহর বিএনপি সভাপতি এরাদাত হোসেন মানু,   জেলা বিএনপি সাবেক জেলা সহদপ্তর সম্পাদক মো: গোলজার হোসেন, শ্রমিকদলের জেলা সাধারণ সম্পাদক  আব্দুল আজিম স্বপন, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এড. তোতামিয়া, শহর বিএনপির সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ভিপি শাহিন, সদর থানার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, শহর সাংগঠনিক সম্পাদক মোকলেসুর রহমান বকুল, জেলা যুবদল সিনিয়র সহসভাপতি মাসুদ রানা, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হুমায়ুন আহম্মেদ, শহর যুবদল সভাপতি এনামুল হক, শহর যুবদলের সাধারণ সম্পাদক বুরজাহান ঢালী, সাংগঠনিক সম্পাদক আসলাম আহম্মেদ, জেলা যুবদলের সহসভাপতি  মজিবুর দেওয়ান প্রমুখ।
পরে কেন একজন তারেক রহমান প্রয়োজন? নামে এই বইটির সম্পাদনায় নাহিদুল খান সাহেল,  প্রকাশক তাইজুল গাজী এর বইটি জেলা বিএনপির পার্টি অফিসে পাঠাগারে সংরক্ষণ করা হয় এবং উপস্থিত নেতাকর্মীদের হাতে তুলে দেয়া হয়।
অপরদিকে সিরাজদিখান উপজেলায়ও শহিদ প্রেসিডেন্টের জিয়াউর রহমানের ৪০ তম সাহাদাত বার্ষিকী পালিত হয়েছে। রোববার দুপুর ১টা ৩০ মিনিটে উপজেলার কেয়াইন ইউনিয়নের বড় শিকাপুর মোল্লা বাড়ি জামে মসজিদ সংলগ্নে মুন্সীগঞ্জ জেলা সাংগঠনিক সম্পাদক ও উপজেলা বিএনপি সভাপতি আব্দুল কুদ্দুস ধীরন এর সভাপতিত্বে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লার সঞ্চালনায় শহিদ প্রেসিডেন্টের জিয়াউর রহমানের রুহের মাগফেরাত ও বেগম খালেদা জিয়ার রোগমুক্তির জন্য কোরআন তেলওয়াত ও দোয়া মাহফিলের মাধ্যমে এই সাহাদাত বার্ষিকী পালিত হয় ।পরে সবার মাঝে তোবারক বিতরণ করা হয়।
এ-সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সহসভাপতি মোতাহার হোসেন, সহসভাপতি জাহিদুর ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শাহআলম,সহ সাংগঠনিক সম্পাদক মো: মনির হোসেন, চিত্রকোট ইউনিয়ন বিএনপির সভাপতি মো: মুজিবর রহমান খান,বাসাইল ইউনিয়ন সভাপতি আ: মান্নান,সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান, কেয়াইন ইউনিয়নের সভাপতি মো: নাসিম খান,রাজানগর ইউনিয়ন সভাপতি মো: লিটন চৌধুরী, সাধারণ সম্পাদক মো: ফারুক লিগ্যান,মুন্সীগঞ্জ জেলা সাংগঠনিক ও উপজেলা যুবদল সভাপতি মো: ইয়াসিন সুমন, উপজেলা যুবদল সাধারণ সম্পাদক আফাজুদ্দিন ভুইয়া, সহসাধারণ সম্পাদক মুন্সীগঞ্জ জেলা যুবদল মো: লোকমান শেখ সহ উপজেলা বিএনপির অঙ্গসংগঠনের বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি সাধারণ সম্পাদক অসংখ্য নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira