1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে ৫০কোটি টাকার মাদক ২ বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৫

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
মুন্সীগঞ্জে ৫০কোটি টাকার মাদক ২ বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৫
মুন্সীগঞ্জে ৫০কোটি টাকার মাদক ২ বিদেশি পিস্তলসহ গ্রেফতার ৫

মুন্সীগঞ্জ জেলার গজা‌রিয়াতে ৫০কোটি টাকার মাদক দুইটি আগ্নেয় অস্ত্রসহ ৫ জনকে গ্রেফতার করেছে র্যাব। আটককৃতরা হলো কক্সবাজার জেলার মহেশখালী এলাকার জসীমউদ্দীন জসিম , মকসুদ, মোঃ রিয়াজ উদ্দিন, শাহিন আলম ,শামসুল আলম। মিয়ানমার থেকে ঢাকায় চালানকালে বুধবার রাতে উপজেলার মেঘনা নদী সংলগ্ন কাজিপুরা এলাকা হতে১২ কেজি আইস, ১ লাখ পিস ইয়াবা ও ৪ হাজার ৩ শত পিস চেতনানাশক বার্মিজ ইনজেকশনসহ ২টি বিদেশি পিস্তলসহ ওই ৫ জনকে আটক করেছে র‌্যাব।

 

র‌্যাবের হেডকোয়াটারের গোয়েন্দা শাখা ও র‌্যাব-১৫ এর যৌথ অভিযানে এসব মাদক ও জড়িতদের আটক করা হয়।এটিই এ পর্যন্ত জব্দ হওয়া ভয়ংকর মাদক আইসের সবচেয়ে বড় চালান বলে জানিয়েছে র‌্যাব। র‌্যা‌বের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, মিয়ানমার থেকে চোরাই পথে এসব মাদক নিয়ে আসা হয়েছিল। সোনাদিয়া ক্যানেল ও মেঘনা নদী হয়ে ঢাকার অভিমুখে মাদকগুলো নিয়ে যাওয়া হচ্ছিল।

 

গোপন সংবাদের ভিত্তিতে মুন্সিগঞ্জের গজারিয়ায় অভিযান চালিয়ে চোরাচালানকারীদের অনুসরণ করা হয়। যখন তারা (চোরাচালানকারীরা) মেঘনা নদী থেকে গজারিয়ায় নামে তখন ৫ জনকে আটক ও এসব মাদক জব্দ করা হয়। প্রেস বিজ্ঞপ্তিতে এসব মাদকের আনুমানিক মূল্য ৫০ কোটি টাকা বলে জানিয়েছে র্যাব। এ ব্যাপারে গজারিয়া থানা ওসি রইজউদ্দিন বৃহস্পতিবার বিকালে সাড়ে ৪টার দিকে বলেন, আটককৃতদের এখনো থানায় হস্তান্তর করা হয়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira