1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৬:১৩ অপরাহ্ন

মুন্সীগঞ্জে মাদকে প্রাণ গেলো দুই যুবকের, আটক দুই

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি
  • আপডেট: বুধবার, ৬ এপ্রিল, ২০২২
মুন্সীগঞ্জে মাদকে প্রাণ গেলো দুই যুবকের, আটক দুই
মুন্সীগঞ্জে মাদকে প্রাণ গেলো দুই যুবকের, আটক দুই
মুন্সীগঞ্জে ঝাক্কি নামের মাদকের ছোবলে পড়ে ৩ দিন নিখোঁজ থাকার পরে ধলেশ্বরী নদীতে মিললো রিয়াম (১৭) ও আলমগীর হোসেন (১৮) নামের দুই যুবকের মরদেহ। বুধবার সকালে সদর উপজেলার মিরকাদিম লঞ্চ ঘাটে রিয়াম ও পঞ্চসার ইউনিয়নের নয়াগাও এলাকার ধলেশ্বরী নদীর পাড় থেকে আলমগীর হোসেন নামের ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে মোক্তারপুর নৌ-পুলিশ। গ্রেপ্তারি পারোয়ানা ভুক্ত আসামী থাকায় ঘটনার দিন (৪ এপ্রিল) সোমবার ঘটনার দিন রুবেল ও রনিকে আটক করে সদর থানা পুলিশ। নিখোঁজের ঘটনায় স্বজনরা একদিন পরে  (৫ এপ্রিল) মঙ্গলবার থানায় সাধারণ ডায়রি করেন। এটি একটি পরিকল্পিত হত্যা কান্ড বলে দাবি নিহতের স্বজনদের।
স্থানীয়রা জানান,গত সোমবার (৪ এপ্রিল)  ৫যুবক ঝাক্কি নামের মাদকে নেশাগ্রস্থ্য অবস্থায় মিরকাদিম  লঞ্চ ঘাট এলাকায় উত্তেজনা করলে ৪ জন ধলেশ্বরী নদীতে পড়ে যায়। পরে বাল্কহেড শ্রমিকরা দুই যুবককে উদ্ধার করলেও নিখোঁজ থাকেন রিয়াম ও আলমগীর। পরে সেদিন নিখোঁজদের সন্ধান চেয়ে থানায়  সাধারণ ডায়রি করলে পরের দিন গতকাল মঙ্গলবার (৫ এপ্রিল)করলে আজ বুধবার সকালে নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতের স্বজণরা জানান, গত ৩ দিন আগে তাদের বন্ধুরা বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ঝাক্কি নামের মাদক সেবন করে মিরকাদিম লঞ্চ ঘাটে উল্লাস করার সময় ধলেশ্বরী নদীতে পড়ে নিখোঁজ হয় রিয়াম (১৭) ও আলমগীর হোসেন (১৮)। পরে নদীর বিভিন্ন পয়েন্টের খোজাখুজি করে না পেয়ে থানায় সাধারণ ডায়রি করেন তারা। পরে আজ ৩ দিন পরে তাদের দু’জনের মরদেহ উদ্ধার হয়। এটি পরিকল্পিত হত্যা কান্ড বলেও দাবি তাদের।
নিহত রিয়াম মিরকাদিম পৌরসভার মস্তান বাজার এলাকার সেকান্দর মিয়ার ভাড়াটিয়া আবুল কালামের ছেলে।  তার গ্রামের বাড়ি ভোলায় বলে জানাগেছে। এছাড়াও নিহত আলমীগর পঞ্চসার ইউনিয়নের গোসাইভাগ এলাকার  এলাকার আলাউদ্দিন মিয়ার ছেলে।
মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে মোক্তারপুর নৌ-পুলিশ ফাড়ি ইনচার্জ মোঃ লুৎফর রহমান জানান, গত ৩ দিন আগে মাদক সেবন করে নিখোঁজ হয় দুই যুবক। পরে আজ সকালে মিরকাদিম লঞ্চ ঘাট ও নয়াগাওয়ের ধলেশ্বরী নদী থেকে ওই দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতলে পাঠানো হয়েছে। তবে দুই যুবকের মৃত্যু পানিতে ডুবে নাকি অন্য কারনে হয়েছে সেটা ময়নাতদন্তের রিপোর্টের পরে জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira