1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৬:০৩ অপরাহ্ন

মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১২

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি :
  • আপডেট: বৃহস্পতিবার, ২০ মে, ২০২১
মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১২
মুন্সীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ১২

থামছেনা মুন্সীগঞ্জের চরাঞ্চলের খাসকান্দি গ্রামের হামলা মারধর। প্রতিনিয়ত নিরহ মহিলাদের উপর হামলা মারধর করছে সন্ত্রাসীরা। চালাচ্ছে বাড়ীঘর ভাংচুর করছে লুটপাট। এমন অভিযোগ পাওয়া যাচ্ছে অহরহ। এসব ঘটনার ধরাবাহীকতায় বুধবার দুপুর সদর উপজেলার চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের খাসকান্দি গ্রামে ঘটে মহিলাদের মারধর।
স্থানীয়রা জানান,বিগত একবছর যাবত শামসুদ্দিন হালদার (মামুন) ও নজির হালদার বিবাদমান দুটি গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছে সেই বিরোধকে কেন্দ্র করে ইতোমধ্যে ৮ বার সংঘর্ষে জড়িয়েছে গ্রুপদুটি। এসব ঘটনায় একাধিক মামলা হলেও থামছেনা সহিংসতা হানাহানি।

বুধবার সকালে শামসুদ্দিন হালদার মামুন পক্ষের লোকজন প্রতিপক্ষ নজির হালদার গ্রুপের পুরুষ শূন্য নিরহ মহিলাদের উপর হামলা চালিয়ে বুদ্ধিপ্রতিবন্ধি ময়না বেগম (৪০). হাসি বেগম,(৪৫).মুক্তা (৩০).মিশু (২৫), ,বুলু বেগম (৪০).শিল্পি বেগম (৪০).রমজান ঢালী (৬০) ও সাহিদা বেগম (৫৫) তার শিশু ছেলে আল-আমিনকে আহত করে। এছাড়াও এর আগের মারামারি মামলায় গত মঙ্গলবার জামিন পেয়ে বাড়ীতে আসা নুরু চোকদারকেও মারধর করে মাথা ফাটিয়ে দেয় সন্ত্রাসীরা।

আহত শাহনাজ বেগম বলেন,দুপুরের হঠাৎ করে মামুন হালদারের পালিত সন্ত্রাসী সোনা মিয়া তার ছেলে বাবুল,ইসলাম ও আমিনুল গ্রামে ডুকে নিরহ মহিলাদের মারধর করে বাড়ী ছেড়ে চলে যেতে বলে। এসব ঘটনায় আমরা চরম সঙ্কার মধ্যে রয়েছি।
এ ব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন,ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এখনো অভিযোগ পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira