1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বুধবার, ২৫ মে ২০২২, ০৬:০২ পূর্বাহ্ন

ট্রিপল হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন

মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধি
  • আপডেট: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
ট্রিপল হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন
ট্রিপল হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন
মুন্সীগঞ্জে আলোচিত ট্রিপল হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও বিচারের দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। মানববন্ধন থেকে ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আওলাদ হোসেন মিন্টু, ছাত্রলীগ নেতা ইমন ও সাকিব হত্যায় জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে বিচারের দাবি জানানো হয়। মঙ্গলবার সকাল ১১টায় জেলা আইনজীবী সমিতির সামনে কাটাখালী-মুন্সীগঞ্জ সড়কে নিহতদের পরিবারের সদস্যসহ স্থানীয় লোকজন এ মানববন্ধন করেন।
মানববন্ধনে আসামিদের বিচারের দাবিতে শিক্ষক, সাংবাদিক, আইনজীবী, মসজিদের ইমাম, ছাত্র ও দিনমুজরসহ এলাকার সর্বস্তরের মানুষ নিহতদের পরিবারের সাথে একাত্মতা প্রকাশ করেন।
মানববন্ধনে নিহত আওলাদ হোসেন মিন্টুর সাত বছরের মেয়ে আয়শা বিনতে আওলাদ বলেন, আমার বাবাকে আমি খুব মিস করি। অনেক ভালোবাসি বাবাকে। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল মহোদয় ট্রিপল হত্যা মামলার আসামিদের বিচার করেন। আমার বাবার খুনিদের গ্রেফতার করে তাদের শাস্তি দেন।
এ সময় নিহতদের পরিবারসহ উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার সাবেক মেয়র অ্যাডভোকেট মুজিবুর রহমান, আইনজীবী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহীন মোহাম্মদ আমান উল্লাহ, পৌর কাউন্সিলর মো: খাইরুল ইসলাম, অ্যাডভোকেট কাজী মোজাম্মেল রুমেল ও নাজমা আক্তার নীরা প্রমুখ।
উল্লেখ্য, ২০২১ সালের ২৪ মার্চ বুধবার রাতে মুন্সীগঞ্জ পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের উত্তর ইসলামপুর এলাকায় দেশীয় অস্ত্র দিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয় ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আওলাদ হোসেন মিন্টু, ছাত্রলীগ নেতা ইমন ও সাকিবকে। পরে ২৫ মার্চ বৃহস্পতিবার নিহত মিন্টুর স্ত্রী খাদিজা আক্তার ১২ জনের নাম উল্লেখ করে মামলা করেন

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira