1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫ জন সহ ১৫ জন আহত

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: শনিবার, ১০ জুলাই, ২০২১
মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫ জন সহ ১৫ জন আহত
মুন্সীগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা,গুলিবিদ্ধ ৫ জন সহ ১৫ জন আহত

আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে মুন্সীগঞ্জে আবারো হামলা ভাংচুর,গুলি ও ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মুন্সীকান্দি ও বেহের কান্দি গ্রামে এঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধসহ উভয় পক্ষের নারী,পুরুষ ও শিশুসহ কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। স্থানীয় মেম্বার প্রার্থী চাচা নুরুল আমিন দেওয়ান ও ভাতিজা ইউপি সদস্য স্বপন দেওয়ানের মধ্যে পাল্টাপাল্টি হামলা ও মারধরের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ টি বাড়ীঘরে ব্যাপক ভাংচুর করা হয়।

 

বিস্ফোরণ ঘটানো হয় মুহুমুহু ককটেলের চালানো হয় গুলি। এসময় গুলিবিদ্ধ হয়ে উভয় পক্ষের জাহাঙ্গির (৪৫),বাবু (৩২),রবিন (১৮), কালাম শেখ (৩৫),তুহিন (১৮),রাকিব (১৮),শিশু জাহিদ (৬),রোকসনা বেগম (৪৫) পুতুল (২২),আহত শাহপরান ৩০.আসিক (৩০),ইমরান (২০)সহ ১৫ জন আহত হয়েছে। আহতদের গোপনে চিকিৎসা দেয়া হচ্ছে। এঘটনায় গ্রাম দুটিতে থমথমে অবস্থা বিরাজ করছে। পুরুষ শুণ্য হয়ে পড়েছে গ্রাম দুটি। প্রত্যক্ষদর্শিরা জানান,আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে স্থানীয় ইউপি সদস্য স্বপন দেওয়ান ও মেম্বার প্রার্থী চাচা নুরুল আমিন দেওয়ানের সাথে বিরোধ সৃষ্টি হয়।সেই বিরোধকে কেন্দ্র দুই গ্রুপে বিভক্ত হয়ে সংঘর্ষ বেধে যায় এসময় উভয় পক্ষের মধ্যে পাল্টাপাল্টি হামলায় ১০ টি বসতবাড়ী ভাংচুর করা হয়।

 

গুলিবিদ্ধ হয়ে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। হামলার শিকার হয়েছি দাবী করে আসন্ন ইউপি মেম্বার প্রার্থী নুরুল আমিন দেওয়ান বলেন,আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি মেম্বার প্রার্থী হবো এমন ঘোষনা দেয়ার পর থেকে বর্তমান মেম্বার স্বপন দেওয়ান আমাকে নানা ভাবে হয়রানি করে যাচ্ছে। আমার লোকজনকে মারধরের পাশাপাশি বিভিন্ন ভাবে হুমকি দিয়ে যাচ্ছে। এসব ঘটনার প্রতিবাদ করায় আমাদের বাড়ীঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর চালীয়ে গুলি ও ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। এতে আমাদের নারীসহ বেশ কয়েকজন আহত হয়েছে।

 

বর্তমানে আমরা কেউ গ্রামে ফিরতে পারছিনা। আতঙ্কে দিনযাপন করছি। তবে এসব অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য স্বপন মেম্বার বলেন,নুরুল আমিন ও বিএনপি নেতা উজির আলীর লোকজন আমার বাড়ীঘরে হামলা চালিয়ে বাড়ীঘরে ভংচুর চালায় এতে আমার কয়েকজন কর্মি গুলিবিদ্ধ হয়েছে। এব্যাপারে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন,হামলা মারামারির ঘটনায় এখন পর্যন্ত কোনো পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে ঘটনাস্থলের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira