1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি :
  • আপডেট: রবিবার, ২৩ মে, ২০২১
মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার
মুন্সীগঞ্জে আমের লোভ দেখিয়ে শিশু ধর্ষণের চেষ্টাকারী গ্রেফতার

আমের লোভ দেখিয়ে ৮বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগ মুন্সীগঞ্জের সদর উপজেলার সিপাহী পাড়া থেকে ৫০ বছরের বয়স্ক ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ৮ বছরের শিশু ধর্ষণের অভিযোগে নাসিরকে (৫০) গ্রেফতার করেছে হাতিমারা তদন্ত পুলিশ ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম। শনিবার সকাল ৯টায় নিজ বাসা থেকে নাসির (৫০) কে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন হাতিমারা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনস্পেক্টর নাসির।

তদন্ত কেন্দ্রের ইনচার্জ নাসির জানান, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধিত/২০০৩) এর ৯ (৪) খ ধারায় মামলা হয়েছে। মুন্সীগঞ্জ সদর থানায় শনিবার মামলা হয়েছে মামলা নম্বর ৪১। এজহার নামীয় আসামি মোহাম্মদ নাসির (৫৫) কে মামলার তদন্তকারী এস.আই. মো: আমিনুর রহমান সঙ্গীয় ফোর্সসহ উত্তর সিপাহি পাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

বাদী (৬৫) জানান, ধর্ষণের চেষ্টাকারী মো: নাসির বেপারী (৫০) পিতা মৃত ইদু বেপারী গ্রাম উত্তর সিপাহীপাড়া তবে সে বাদীর প্রতিবেশী। (২৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার সময় ৮ বছরের মেয়েকে আমের লোভ দেখাইয়া ফুসলাইয়া বাগানে থাকা জঙ্গলে নিয়ে যায়। মেয়ের মুখ চেপে ধরে মেয়ের পরিহিত হাফপ্যান্ট খুলিয়া জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। মেয়ের ডাক-চিৎকারে আশপাশের লোকজন আগাইয়া আসলে নাসির দ্রুত ঘটনাস্থল থেকে পালাইয়া যায়।

এসআই আমিনুল ইসলাম জানান, মেয়েকে সিপাহীপাড়াস্থ শুক্কুর আলীর ফল বাগানে অন্যান্যদের শিশুদের সাথে খেলাধুলা করতেছিল। বেলা ১১টার সময় আম খাওয়ানোর কথা বলে হাফপ্যান্ট খুলিয়া ধর্ষণের চেষ্টা করে। এই মর্মে থানায় অভিযোগের ভিত্তিতে আসামী ধর্ষক নাসিরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira