1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১০ মে ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে আনন্দ পাঠশালার উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

মোঃ লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি :
  • আপডেট: মঙ্গলবার, ৪ মে, ২০২১
মুন্সীগঞ্জে আনন্দ পাঠশালার উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ
মুন্সীগঞ্জে আনন্দ পাঠশালার উদ্যোগে ঈদ বস্ত্র বিতরণ

মুন্সীগঞ্জে আনন্দ পাঠশালার উদ্যোগে পথশিশুদের ঈদ বস্ত্র বিতরণ করা হয়। মঙ্গলবার ১১টায় মুন্সীগঞ্জ সদর উপজেলার হাটলক্ষ্মীগঞ্জ বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ বস্ত্র সামগ্রি বিতরণ করা হয়।

সরকারি হরগঙ্গা কলেজের শিক্ষার্থীদের উদ্যোগে ২০১৯ সালে হাটলক্ষীগঞ্জে প্রতিষ্ঠিত হয় “আনন্দ পাঠশালা”। প্রতিষ্ঠালগ্ন হতে এই প্রতিষ্ঠানটি সুবিধা বঞ্চিত শিশুদের শিক্ষার সুযোগ সৃষ্টি করার পাশাপাশি বিভিন্ন উৎসবে খাদ্য সামগ্রী ও পোশাক বিতরণ করে আসছে। তারই ধারাবাহিকতায় এবছর “ঈদ-উল-ফিতর” উপলক্ষে ৪০ জন ছাত্রছাত্রীর মাঝে রঙ্গিন-জামা বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন আনন্দ পাঠশালার সভাপতি মোঃ এনামুল হক অনিক, সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, কোষাধ্যক্ষ আরিফুল ইসলাম, সদস্য মোঃ ফরহাদ মিয়া, মোঃ আনিছুর রহমান, নাঈমা, আমেনা আক্তার, সুমাইয়া রহমান ঐশি, জাহিদ হাসান, শাহিন সোহাগ প্রমুখ।

আনন্দ পাঠশালার সভাপতি মোঃ এনামুল হক অনিক বলেন, চলমান মহামারির মধ্যে এই ছাত্রছাত্রীদের পরিবার দুর্বিষহ জীবনযাপন করছে। যেখানে খাদ্যের যোগান দিতে পরিবার হিমশিম খাচ্ছে সেখানে ঈদে নতুন জামা ক্রয় বিলাসিতা ছাড়া কিছু নয়। ঈদের দিনটি যেন এই কোমলমতি শিশুগুলো আনন্দে অতিবাহিত করতে পারে সেজন্যই আমাদের এ উদ্যোগ। রঙ্গিন জামা পাওয়ার পর শিশুদের মুখে যে অকৃত্রিম হাসি দেখতে পাই এটাই আমাদের প্রাপ্তি। মুন্সিগঞ্জ তথা বাংলাদেশের ধনাঢ্য ব্যক্তিবর্গ এগিয়ে এলে এই শিশুদেরকে শিক্ষার সর্বোচ্চ পর্যায়ে নিয়ে যেতে পারবো ইনশাল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira