1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর ও লুটপাট

মুন্সীগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর ও লুটপাট
মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষ, বাড়িঘর ভাংচুর ও লুটপাট

মুন্সীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যানের সর্মথকদের হামলায় সাবেক চেয়ারম্যানের সর্মথকদের বাড়িঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এসময় আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বৃহস্পতিবার ভোর রাত থেকে দফায় দফায় সদর উপজেলার চরাঞ্চলের মোল্লাকান্দি ইউনিয়নের মহেশপুর গ্রামে এই হামলা ও লুটপাটের ঘটনা ঘটে। এসময় হামলাকারীরা ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ৫টি বসতঘরে ভাংচুর ছাড়াও একটি দোকানে ব্যাপক লুটপাট করে।

 

পরে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতে হামলাকারীরা পালিয়ে যায়। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হামলায় ক্ষতিগ্রস্তরা জানান, ফজর নামাজ শেষ করে সবাই ঘরে ডুকতেই বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারী বাহিনীর মোক্তার মন্ডল, ফরহাদ খান ও আইনউদ্দিনের নেতৃত্বে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে এই হামলা চালায়। এসময় হামলাকারীরা ৫টি বসতঘরে ভাংচুর ও একটি দোকানে ব্যাপক লুটপাট করে। বিগত ইউপি নির্বাচনের পর থেকেই তাদের হামলা ভাংচুর ও লুটপাট অব্যাহত রয়েছে বলেও দাবি গ্রামবাসীর। নির্বাচনের পর থেকে কর্মী সর্মথকদের বাড়িঘরে থাকতে দিচ্ছে না দাবি করে সাবেক চেয়ারম্যান মহসিন হক কল্পনা বলেন, বর্তমান চেয়ারম্যানের সন্ত্রাসী বাহিনীরা যেভাবে গ্রামে ত্রাস সৃষ্টি করছে এতে করে কোনো পুরুষ গ্রামে থাকতে পারছে না। বর্তমানে পুরুষ শূন্য গ্রামগুলোর নারীরা চরম আতঙ্কে দিন কাটাচ্ছে।

 

এসব অভিযোগের সত্যতা জানতে হামলায় অভিযুক্ত বর্তমান চেয়ারম্যান রিপন পাটোয়ারীর সাথে যোগাযোগের চেষ্টা করলে তিনি ফোন রিসিভ করেননি। হামলা ও সংর্ঘষের বিষয়টি নিশ্চিত করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira