1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৫:৪৫ অপরাহ্ন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী বা‌ঘিয়া বাজার থে‌কে কা‌লিবাড়ী রাস্তার বেহাল দশা

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: সোমবার, ৩ জানুয়ারী, ২০২২
মুন্সীগঞ্জ‌ে  টঙ্গীবাড়ীর বা‌ঘিয়া বাজার থে‌কে কা‌লিবাড়ী রাস্তার বেহাল দশা
মুন্সীগঞ্জ‌ে  টঙ্গীবাড়ীর বা‌ঘিয়া বাজার থে‌কে কা‌লিবাড়ী রাস্তার বেহাল দশা
মুন্সীগঞ্জ জেলার  টঙ্গীবাড়ী  উপজেলার যশলং ইউনিয়নের বা‌ঘিড়া বাজার  থেকে কা‌লিবাড়ীর রাস্তায় বেহালদশা বিরাজ করছে। বছরের পর বছর এ দশা বিরজমান থাকায় গ্রামবাসীরা বিক্ষুব্ধ হয়ে উঠেছে। সঠিক পরিকল্পনার অভাবে এখানে এ দশা বিরাজ করছে। এখানে রাস্তা নির্মাণ করা হলেও তা ভেঙ্গে যাচ্ছে। এটি খুবই ব‌্যাস্ততম  এক‌টি সড়ক, এ‌টি দি‌য়ে উপ‌জেলার  বি‌ভিন্ন  স্থানে প্রতি‌দিন হাজার হাজার জনগণ যাতায়ত ক‌রে ।
ভেঙ্গে যাওয়া এই  রাস্তায় মাঝে মধ্যে বালির বস্তা ও বাঁশের কঞ্চি দিয়ে শেষ রক্ষার চেষ্ঠা করা হচ্ছে। কিন্তু তাতেও শেষ রক্ষা হচ্ছে না, এ পথের বেশিরভাগ রাস্তাই খানাখন্দে ভরা।
তাতে এ পথে চলাচলকারী পথচারী ও গ্রামবাসীরা মহাবিপাকে রয়েছে। রাস্তার দক্ষ‌িন পাশে একটি খাল রয়েছে। এ খালের কুল ঘেষে রাস্তা তৈরি করা হয়েছে। তাতে পানির চাপে ও ঢেউয়ে রাস্তার পাড় ভেঙ্গে যাচ্ছে। এ ধরণের রাস্তা তৈরিতে প্রধানত গাইড ওয়াল নির্মাণ করার বিধান রয়েছে। কিন্তু এখানে তা অনুসরণ করা হচ্ছে না।
 রাস্তার বেহাল দশার কারণে নারী ও শিশুরা অসুবিধায় পড়ছে। এছাড়া রোগী নিয়ে যাতায়াতে গ্রামবাসীরা কষ্ট পাচ্ছে। এ বিষয়ে গ্রামবাসীরা সরকারের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira