1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০১:৫৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী‌তে দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: মঙ্গলবার, ১৯ জুলাই, ২০২২
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী‌তে দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ী‌তে দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মুন্সীগঞ্জ‌ের টঙ্গীবাড়ী‌তে দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

ব্যাপক দর্শক সমাগমের মধ্য দিয়ে টঙ্গীবাড়ী উপজেলায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বায়হাল যুব সংঘ আয়োজিত দিবা-রাত্রি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয় ।  ১৮ জুলাই ২০২২ খ্রিঃ, রোজঃ সোমবার বায়হাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে সন্ধ্যায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে ।

 

 

ফাইনাল খেলায় সাদ্দাম একাদশ বনাম ‌রিয়াদ একাদশ দুটি দল মোকাবেলা করে। রিয়াদ একাদশ ৩-১ গোলে সাদ্দাম একাদশ কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রিয়াদ একাদশ ।সেরা গোলদাতা নির্বাচিত হয় সাদ্দাম একাদশ‌ের মোঃ জিহান উক্ত খেলায় প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন ঢাকা দ‌ক্ষিন আওয়ামী লী‌গের যুগ্ন সাধারন সন্পাদক হাজী মিরাজ হো‌সেন মৃধা ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বি‌শিষ্ট সমাজ সেবক মোঃ আক্ত‌ার হো‌সেন ,মোঃজা‌হিদুর রহমান ,মোঃঅপু । আ‌রো উপস্থিত ছি‌লেন – মোঃম‌জিবুর হাওলাদার ,হা‌জি র‌ফিক, আওলাদ হো‌সেন মৃধা ,মোবারক হো‌সেন মৃধা ,মেম্বার আ‌মির হাওলাদার ,জয়নাল শেখ ।

 

 

খেলা শেষে প্রধান অতিথি খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন । প্রধান অতিথির বক্তব্যে বলেন, যুব সমাজকে খেলাধূলার প্রতি আগ্রহী করে তাদেরকে রক্ষা করতে হবে। যুবসমাজকে রক্ষা করতে পারে একমাত্র ক্রীড়া জগত। তাই বেশি বেশি করে খেলাধূলার আয়োজন করতে হবে। প্রায় এক থেকে দেড় হাজার দর্শকের সমাগম ঘটে প্রতিদিন এ দিবারাত্রি খেলা উপভোগ করার জন্য গ্রাম বাংলার এরকম একটা খেলা উপভোগ করতে পেরে দর্শকরা ধন্যবাদ জানান।

 

 

আয়োজকদের সাথে কথা বলে জানা যায়, যুবসমাজকে মাদক ও অপরাধমূলক কর্মকান্ড থেকে দুরে সরিয়ে রাখতে এবং এই প্রত্যন্ত অঞ্চলের যুবসমাজের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাটেই এই আয়োজন করা হয় প্রতি বছর। দিবারাত্রি মিনি ফুটবল টুর্নামেন্ট আয়োজন করেন সাইফুল, জিহান, রাজিব, ইমরান। খেলা‌টির মি‌ডিয়া পার্টনার হিসেবে দা‌য়িত্ব পালন ক‌রেন মুন্সীগঞ্জ জেলার সব খবর ও ধ‌লেশ্ব‌রি টি‌ভি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira