1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের গজারিয়ায় ফিলিং স্টেশনে ভেজাল তেল বিক্রির অভিযোগ

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
মুন্সীগঞ্জের গজারিয়ায় ফিলিং স্টেশনে ভেজাল তেল বিক্রির অভিযোগ
মুন্সীগঞ্জের গজারিয়ায় ফিলিং স্টেশনে ভেজাল তেল বিক্রির অভিযোগ
মুন্সীগঞ্জ জেলার গজা‌রিয়ার উপজেলার বাউশিয়া ইউনিয়নের চর বাউশিয়া বড়কান্দি এলাকায়  অবস্থিত দাউদকান্দি ফিলিং স্টেশনে দীর্ঘদিন ধরে ভেজাল তেল বিক্রি করার অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগীরা জানান, উক্ত ফিলিং স্টেশনে প্রায়ই অকটেন এর সঙ্গে কেরোসিন ও এটিএফ মিশিয়ে বিক্রি করা হচ্ছে। এতে অনেক মানুষের মোটর সাইকেলসহ ইঞ্জিন চালিত যানবাহন বিকল হয়ে পড়ছে।
সোমবার (৩০ আগস্ট) রাত ১০ টার দিকে বাউশিয়া ইউনিয়ন ছাত্রলীগের নেতা জোবায়ের জাহাঙ্গীর সরকার তার ব্যবহৃত মোটর সাইকেলে ওই ফিলিং স্টেশনে থেকে  অকটেন নেন। তিনি বলেন, তার মোটর সাইকেলটি চলতে সমস্যা দেখা দিলে সম্পূর্ণ অকটেন ফেলে দেন। গজারিয়ার আরো ৭/৮ জন মোটর বাইক মালিক ওই ফিলিং স্টেশনে থেকে তেল নিয়ে একই সমস্যায় পড়েছে বলে জানান তিনি। এছাড়াও গজারিয়ার আব্দুল আলী খান কাঞ্চন, কাজী নজরুল ইসলাম, মোহাম্মদ রনি ও নিরব হোসেন অভিযোগ করেন, এ ফিলিং স্টেশনে থেকে তেল ব্যবহার করার কারণে তাদের মোটর সাইকেল বিকল হয়ে পড়েছে।
এ ব্যাপারে ফিলিং স্টেশনে দায়িত্বরত ক্যাশিয়ার (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, তারা ডিপু থেকে প্রতি মাসে অকটেন, পেট্রোল ও ডিজেল কিনে। পাম্পে ভেজাল কিছু মেশানো হয় না বলে দাবি করেন। এদিকে ভুক্তভোগীরা প্রতিষ্ঠানটির বিরুদ্ধে ভেজাল তেল বিক্রির অভিযোগে অতি দ্রুত সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira