1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে নিহত ৩

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: শুক্রবার, ২৩ জুলাই, ২০২১
মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে নিহত ৩
মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে নিহত ৩
মুন্সীগঞ্জের গজারিয়ায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে  তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে প্রাইভেটকারের চালক নয়ন (৩৫) নেত্রীকোনা জেলার বাসিন্দা, যাত্রী লিজা আক্তার স্বর্না (১৯) ঢাকা বাড্ডা ব্লক-সি এলাকা মো. লিটন মিয়ার মেয়ে এবং তাছলিমা কুলসুম জারা (১৬) আগা সাদেক রোড এলাকার আবু জাফরের মেয়ে। বৃহস্পতিবার ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলীপুরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতদের পরিচয় নিশ্চিত করেছে ভবেরচর হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মো: কামাল উদ্দিন।
গজারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার রিফাত মল্লিক জানান, ঢাকা মেট্টো গ ৩৪-৫৪৬০ একটি প্রাইভেটকার আলীপুরা নামক এলাকা অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফিদা সিএনজি স্টেশনের পাশ্বের লেকে পড়ে উল্টে যায়। এতে পানিতে ডুবেই ঘটনাস্থলে ৩ জন নিহত হয়। দুর্ঘটনা কবলিত গাড়িসহ নিহতদের উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নিহত তাছলিমা কুলসুম জারার মা উম্মে কুলসুম জুমা জানান, বান্ধবী লিজা আক্তার স্বর্ণার সাথে কুমিল্লা বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়েছিল। সেখানে থেকে ঢাকার বাসায় ফেরার পথে গজারিয়ায় এই দুর্ঘটনা ঘটে। আমার বাবা ও ভাই লাশ আনার জন্য ঘটনাস্থল গজারিয়া থানায় গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira