1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ জুন ২০২২, ০২:২৪ অপরাহ্ন

মুন্সীগঞ্জর গজারিয়া দালাল সিন্ডিকেটদের নিয়ন্ত্রণে গজারিয়া এম্বুলেন্স সার্ভিস

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
মুন্সীগঞ্জর গজারিয়া দালাল সিন্ডিকেটদের নিয়ন্ত্রণে গজারিয়া এম্বুলেন্স সার্ভিস
মুন্সীগঞ্জর গজারিয়া দালাল সিন্ডিকেটদের নিয়ন্ত্রণে গজারিয়া এম্বুলেন্স সার্ভিস
মুন্সীগঞ্জর গজারিয়া উপজেলা গজারিয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে অ্যাম্বুলেন্স সেন্টিকেট দালালদের কারণে গরীবদের দুর্ভাগ্য শেষ নেই। অভিযোগ আছে, তারা বেসরকারি অ্যাম্বুলেন্স চালকদের নিয়ে একটি সিন্ডিকেট গড়ে তুলেছেন।কারো কারো মুখে শোনা যাচ্ছে গজারিয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যাম্বুলেন্স চালক আশরাফ চাকরি থেকে অবসর এসে এ দালাল সিন্ডিকেট তৈরি করেছে।
সরকারি অ্যাম্বুলেন্স নষ্ট বলে বেসরকারি অ্যাম্বুলেন্স পাঠিয়ে বেশি ভাড়া আদায় করে থাকেন।এই আশরাফ কে নাকি অ্যাম্বুলেন্স ভাড়া থেকে কমিশন দেওয়া লাগে।গজারিয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকা যাওয়ার ভারা  হওয়ার কথা ছিল সর্বোচ্চ ১০০০ থেকে ১২০০  টাকা কিন্তু তারা সেই ভারা না  নিয়ে সিন্ডিকেটের মাধ্যমে তারা ৫০০০ থেকে ৬০০০ টাকা ভাড়া নিচ্ছে।
গজারিয়া থানা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বেসরকারি অ্যাম্বুলেন্সের লাইন দেখা যায়।হাসপাতালে অ্যাম্বুলেন্স সংকটের সুযোগ নিয়ে রোগীদের জিম্মি করছে এ সিন্ডিকেট। নূন্যতম সুযোগ-সুবিধা নেই এমন পুরনো লক্কর-ঝক্কর মাইক্রোবাস গ্যারেজে মেরামত করে হর্ন লাগিয়ে ও গায়ে ‘অ্যাম্বুলেন্স’-এরস্টিকার মেরে অ্যাম্বুলেন্সে রূপান্তর করা হচ্ছে।
হাসপাতালের সামনে রাস্তার ঘেঁষে সারিবদ্ধভাবে ৩ থেকে ৪ টি অ্যাম্বুলেন্স দাঁড়িয়ে থাকে। হাসপাতাল থেকে বের হওয়া রোগীর স্বজনরা এই বাহনগুলোর কাছে আসার আগেই দালাল চক্র ঘিরে ধরে এবং কম টাকায় নিরাপদে পৌঁছানোর কথা বলে। এখানে দালালদের সঙ্গে রোগীর স্বজনদের দর কষাকষি ও ঝগড়া নিত্যদিনের ঘটনা।গজারিয়া উপজেলা প্রশাসনের কাছে বিনীত অনুরোধ করছি এইসব দালালচক্র দের দ্রুত আইনের আওতায় নিয়ে আসুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira