1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১২ পূর্বাহ্ন

মুন্সিগঞ্জে মন্দির কমিটির সভাপতির বিরুদ্ধে মানববন্ধন

লিটন মাহমুদ, মুন্সিগঞ্জ প্রতিনিধি
  • আপডেট: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১
মুন্সিগঞ্জে মন্দির কমিটির সভাপতির বিরুদ্ধে মানববন্ধন
মুন্সিগঞ্জে মন্দির কমিটির সভাপতির বিরুদ্ধে মানববন্ধন
মুন্সিগঞ্জে মন্দির কমিটির সভাপতির বিরুদ্ধে নানা অভিযোগে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্থানীয় সনাতন ধর্মালম্বীরা।
আজ শুক্রবার (১৩ আগস্ট) সকাল ১১ টা’র দিকে মুন্সিগঞ্জ পৌরসভার পাঁচঘড়িয়াকান্দি এলাকায় শ্রী শ্রী সিদ্ধেশ্বরী মন্দিরের সামনে মন্দির পরিচালনা কমিটির সভাপতি খোকন মজুমদারের বিরুদ্ধে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে অংশগ্রহণকারীরা অভিযোগ করেন, শ্রী শ্রী সিদ্ধেশ্বরী মন্দির কমিটির সভাপতি খোকন মজুমদার ২১ বৎসর যাবৎ জোর করে মন্দির পরিচালনা কমিটির পদ দখল করে রেখেছেন। তিনি এই এলাকায় থাকেন না। অথচ এখানকার মন্দিরের সভাপতি তিনি। তার নেতৃত্বের অবহেলার কারনে মন্দিরে পূজার পরিবেশ বিনষ্ট হয়েছে। মন্দিরের সামনের অংশে বৃষ্টির পানি জমে থাকে, পেছনে ময়লার স্তুপ, যুবক-যুবতীরা নিয়মিত পূজা করতে না পারলেও সভাপতির এ বিষয়ে কোন ভ্রুক্ষেপ নেই।
তাদের অভিযোগ, মন্দির কমিটির সভাপতি খোকন মজুমদার মন্দির পরিচালনাকালে কোন আয়-ব্যায়ের হিসাব দেন না। বিভিন্ন সময় স্থানীয়দের কাছ থেকে চাঁদা তুলে উন্নয়ন কাজ করলেও তা নিয়েও অভিযোগ আছে। তাছাড়া সরকারি-বেসরকারি অনুদানের টাকাও তিনি আত্মসাৎ করেছেন।
মানববন্ধনকারীরা নির্বাচনের মাধ্যমে মন্দির কমিটিতে নতুন নেতৃত্ব চান বলে দাবি করেন। এবং সেই নির্বাচনে বর্তমান সভাপতি খোকন মজুমদারও অংশ নিতে পারবেন বলে তারা আশ্বস্ত করেন।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে সিদ্ধেশ্বরী মন্দির কমিটির সভাপতি খোকন মজুমদার ‘আমার বিক্রমপুর’ কে বলেন, মানববন্ধনে আমার বিরুদ্ধে যে সকল অভিযোগ করা হয়েছে তা মিথ্যা। বিষয়টি নিয়ে দ্রুত সমাধানের চেষ্টা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira