1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:২৬ অপরাহ্ন

মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন হাজী মাহমুদ হাসান

এম এ ইউসুফ আলী , রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি
  • আপডেট: বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন হাজী মাহমুদ হাসান
মাহে রমজানের শুভেচ্ছা জানিয়েছেন হাজী মাহমুদ হাসান

পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে সকল মুসলমানকে শুভেচ্ছা জানিয়েছেন পটুয়াখালী জেলাধীন রাঙ্গাবালী উপজেলার যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সভাপতি ছোটবাইশদিয়া ফ ক মাধ্যমিক বিদ্যালয়,  হাজী মাহমুদ হাসান।

তিনি সকল মুসলমানদের শুভেচ্ছা ও সবার প্রতি সালাম প্রদর্শন করে জনপ্রিয় এই নেতা। মুসলমানরা রোজা রাখার চেষ্টা করবেন আমরা সবাই মিলে এক সাথে রোযা রাখি এবং রাতে তারাবীহ নামাজ পড়ার মাধ্যমে এই পবিত্র এক মাস পালন করে থাকি।এই মাস আমাদের জন্য অত্যন্ত আনন্দের মাস,কেননা আমরা এই মাসে আমাদের গুনাহ মাফের সুযোগ পাই।তাই আমরা সবাই এই মাসের আগমন হিসেবে একে অপরকে শুভেচ্ছা বিনিময় করতে চাই।

এছাড়াও মাসজুড়ে ইবাদত করবেন। প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে গোটা বিশ্ব। এর বিস্তার রোধে নির্দেশনা মেনে সবাই ঘরে বসে ইবাদত করার অনুরোধ জানান ।তিনি আরো বলেন উৎপাদন থেকে শুরু করে বিভিন্ন ধরনের ব্যবসায় ধস নেমেছে। আয়-উপার্জন নেই, কষ্ট করে জীবন চালাচ্ছেন অনেকে। এমনকি শারীরিক দূরত্ব নিশ্চিতে মসজিদেও নির্ধারিত লোকের বেশি যেতে পারছেন না। ঠিক এ সময়ে বিশ্ব মুসলমানদের দুয়ারেও এসেছে রমজান। নিয়মিত মাস্ক পরুন সামাজিক দূরত্ব বজায় রাখুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira