1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০৮ পূর্বাহ্ন

মহেশখালী প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আবদুর রহমান, কক্সবাজার প্রতিনিধি
  • আপডেট: বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
মহেশখালী প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
মহেশখালী প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

মহেশখালী প্রেস ক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৬ এপ্রিল (২৪ রমজান) মঙ্গলবার মহেশখালী প্রেস ক্লাব হল রুমে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়াছিন, বিশেষ অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভুমি) সাইফুল ইসলাম, মহেশখালী থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল হাই (পিপিএম) ও পুলিশ পরিদর্শক আশিক ইকবাল এবং প্রধান আলোচক উপজেলা পরিষদ জামে মসজিদের খতিব মাওলানা মোর্তাজ আহমেদ।

 

মহেশখালী প্রেস ক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ এর সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক গাজী আবু তাহের এবং সাবেক সাংগঠনিক সম্পাদক এম রমজান আলীর যৌথ সঞ্চালনায় এ ইফতার মাহফিলে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মহেশখালী উপজেলা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আমজাদ হোসেন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ডা. সলিমুল্লাহ খান, সিনিয়র সাংবাদিক ফরিদুল আলম দেওয়ান, প্রেস ক্লাবের সহ-সভাপতি ছৈয়দ মোস্তাফা আলী, সাংগঠনিক সম্পাদক, মোহাম্মদ তারেক, অর্থ সম্পাদক মকছুদুর রহমান, দফতর ও প্রচার সম্পাদক আব্দু রশিদ, প্রেস ক্লাবের সাবেক সহ-সভাপতি সিরাজুল হক সিরাজ, প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য সাংবাদিক আমিনুল হক, এম বশির উল্লাহ, তারেক আজিজ, ফুয়াদ মোহাম্মদ সবুজ, এম সরওয়ার কামাল, এইছ এম করিম, প্রভাষক নেওয়াজ কামাল, সেলিম উল্লাহ সেলিম, মহেশখালী পৌরসভার সাবেক কাউন্সিলর ও ৭নং ওয়ার্ড আ.লীগের নবনির্বাচিত সভাপতি সঞ্জিত চক্রবর্তী, উপজেলা প্রকৌশল অফিসের ইয়াকুব আলী, যুব উন্নয়ন অফিসের মোহাম্মদ সাকিল, মোহাম্মদ হোসাইন, আজিজুল হক ভুট্টো ও উপজেলা কৃষকলীগ নেতা মোহাম্মদ আলতাজ প্রমুখ।

 

অনুষ্ঠিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে ইউএনও মো. ইয়াছিন বলেন, ‘সাংবাদিকতা যেমন সমাজের চেহারা প্রতিবিম্ব করে ঠিক সেভাবেই শুদ্ধ সাংবাদিকতার চর্চা করতে হবে। আগামির সম্ভবনাময় মহেশখালীর সাংবাদিকতার চর্চা যেন হয় সমাজ পরিবর্তনের। আমরা আপনাদের মাধ্যমে বহু তথ্য পাই, খেয়াল রাখতে হবে সে তথগুলো যেন অবাধ সুষ্ঠু এবং নিরপেক্ষ হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira