1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৪১ অপরাহ্ন

মহেশখালীতে যুগলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

জয়নুল আবেদীন, মহেশখালী প্রতিনিধি :
  • আপডেট: রবিবার, ২১ মার্চ, ২০২১
মহেশখালীতে যুগলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত
মহেশখালীতে যুগলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আসিবে ১১ এপ্রিল স্থানীয় সরকার নিবার্চন মহেশখালী উপজেলার পৌরসভা, হোয়ানক, কুতুবজোম ও মাতারবাড়ীসহ ৪টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে।

 

উক্ত ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী তথা নৌকা মার্কা বিজয়ী করার লক্ষে মহেশখালী উপজেলা যুবলীগের আহ্বায়ক আলহ্বাজ সাজেদুল করিমের সভাপতিত্বে যুগ্ন-আহ্বায়ক সেলিম উল্লাহ সেলিমের উপস্থাপনায় ২০মার্চ বিকালে মহেশখালী উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নিবার্চনী উত্তর বর্ধিত সভা অনুষ্টিত হয়।

উক্ত সভায় মহেশখালী উপজেলার যুবলীগ আহ্বায়ক বলেন- মহেশখালীরর ৩টি ইউনিয়নে যুবলীগ মনোনয়ন পেয়েছে, ভবিষ্যতেও যেন যুবলীগ অবহেলায় পরে না থাকে এজন্য সবটুকু দিয়ে চেষ্টা করব।

তিনি আরো বলেন- জন নেত্রী আমাদের যুবলীগকে যেভাবে মূল্যায়ন করেছেন আসিবে ১১ এপ্রিল পৌরসভা, হোয়ানক, কুতুবজোম ও মাতারবাড়ী ইউনিয়নে জননেত্রীর মনোনীত প্রার্থীর বিজয় সুনিশ্চিত করে তার প্রতিদান দিতে হবে। এ জন্য সকল যুবলীগ নেতাকর্মীকে নিরলস ভাবে কাজ করতে হবে।

তিনি জোর দিয়ে বলেন- যুবলীগ অতীতেও পেরেছে সামসময়িক পারবে নৌকা মার্কার বিজয় সুনিশ্চিত করতে। উক্ত নিবার্চনী উত্তর বর্ধিত সভা মাতারবাড়ী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সরেওয়ারের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয়।

সভায় আরো বক্তব্য রাখেন- যুগ্ন-আহ্বায়ক ও কুতুবজোম ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ্যাড. শেখ কামাল, যুগ্ন-আহ্বায়ক সেলিম উল্লাহ সেলিম, ও উপজেলা যুবলীগের সদস্য মোজাম্মেল হক।
এছাড়া প্রতিটি ইউনিয়নের যুবলীগ নেত্রীবৃন্দ বক্তব্য রাখেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira