1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ১১:০৫ অপরাহ্ন

ভারতের সি বি আই প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রী সুবোধ কুমার জয় সওয়াল

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি) :
  • আপডেট: শুক্রবার, ২৮ মে, ২০২১
ভারতের সি বি আই প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রী সুবোধ কুমার জয় সওয়াল
ভারতের সি বি আই প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন শ্রী সুবোধ কুমার জয় সওয়াল

আগামী দুই বছর জন্য ভারতের সি বি আই প্রধান হিসেবে দায়িত্ব পালন করতে চলেছেন মহারাষ্ট্র রাজ্যের সাবেক পুলিশ প্রধান এবং 1984,সালের, আই পি এস ব্যচের অফিসার শ্রী সুবোধ কুমার জয় সওয়াল।

 

বর্তমানে তিনি ভারতের সি আই এস এফ প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন। কিন্তু ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও কেন্দ্রীয় সরাস্ট্র মন্ত্রী অমিত শাহ এবং ভারতের বিরোধী দলের নেতা শ্রী অধীর চৌধুরী মধ্যে আলোচনা করেন। এবং প্রবীণ এই আই পি এস অফিসার শ্রী সুবোধ কুমার জয় সওয়াল নাম উঠে আসে। এবং পরবর্তী সময়ের জন্য তিনি ভারতের সি বি আই প্রধান হিসেবে দায়িত্ব পালন করবেন।

 

ভারতের মহামান্য সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি এই সিদ্ধান্ত এর শীল মোহর দেন। এক সময় মহারাষ্ট্র রাজ্যের সরাস্ট্র মন্ত্রী সঙ্গে তাঁর বনিবনা না হওয়াতে তিনি ডেপুটেশন এ চলে যান। এবং পরবর্তীতে তিনি ভারতের সি আই এস এফ প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন। তবে তার নিয়োগ এ মহারাষ্ট্র রাজ্যের সরাস্ট্র মন্ত্রী বিরুদ্ধে দায়ের করা কেস কতটা গুরুত্বপূর্ণ ভূমিকা নেবেন সেটা নিয়ে প্রশ্ন উঠেছে।

 

তবে তিনি আগামী দুই বছর জন্য সি বি আই প্রধান হিসেবে কাজ করবেন। সেই সঙ্গে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের সারদা ও নারদা কেস কোন দিকে অগ্রসর হয় তার দিকে নজর রাখতে পারেন।। ভারতের কলকাতা থেকে নিউজ দাতা মনোয়ার ইমাম

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira