1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন

বড় মহেশখালী ইউপি’ নির্বাচনে নৌকার মাঝি মোস্তফা আনোয়ার সংবর্ধিত, জনপ্রিয়তায় শীর্ষে

 আবদুর রহমান (কক্সবাজার প্রতিনিধি)
  • আপডেট: বুধবার, ১৮ মে, ২০২২
বড় মহেশখালী ইউপি' নির্বাচনে নৌকার মাঝি মোস্তফা আনোয়ার সংবর্ধিত, জনপ্রিয়তায় শীর্ষে
বড় মহেশখালী ইউপি' নির্বাচনে নৌকার মাঝি মোস্তফা আনোয়ার সংবর্ধিত, জনপ্রিয়তায় শীর্ষে

১৬মে আসন্ন বড় মহেশখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী জনপ্রিয়তায় শীর্ষে রয়েছেন বলে ভোটারেরা জনিয়েছেন। আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী নৌকা প্রতীক নিয়ে মহেশখালীতে আগমন করায় বড় মহেশখালীর হাজার হাজার মানুষ ব্যাপকভাবে সম্বর্ধিত করেছেন। আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী ক্রমান্নয়ে ধাপে ধাপে ছাত্রলীগ, যুবলীগ এবং বর্তমানে মহেশখালী উপজেলা আওয়ামীলীগের শ্রমবিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করে যাচ্ছেন।

 

তিনি বড় মহেশখালী ইউনিয়নের সর্বস্হরের জনগনের ভালবাসায় সিক্ত, সকল স্তরের মানুষের সুখেদুঃখের সাথী, তিনি সবসময় এলাকায় উন্নয়ন ও জনগনের ন্যায্য অধিকার আদায়ের সংগ্রাম করে যাচ্ছেন। আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী বড় মহেশখালী ইউনিয়নের গর্বের ধন, বার বার নির্বাচিত চেয়ারম্যান, বাংলাদেশ আওয়ামীলীগ মহেশখালী উপজেলা শাখার সভাপতি, কক্সবাজার জেলা পরিষদ সদস্য, নারী শিক্ষাপ্রতিষ্টানের প্রতিষ্টাতা, বর্ষিয়ান রাজনীতিবিদ জননেতা আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর সু-যোগ্য সন্তান জননেতা আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী।

 

ভোটারেরা জানান, আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরীর সু-যোগ্য সন্তান আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী চেয়ারম্যান নির্বাচিত হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদী কেননা আলহাজ্ব আনোয়ার পাশা চৌধুরী ও তারই সু-যোগ্য সন্তান আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী বড় মহেশখালীতে উন্নয়ন ও জনগনের ন্যায্য অধিকার আদায়ের ব্যাপারে আপোষহীন সংগ্রাম করে যাচ্ছেন। ভোটারেরা আরো জানান, আমরা জীবনের ঝুকিঁ নিয়ে হলে ও আলহাজ্ব মোস্তফা আনোয়ারের জন্য কাজ করে যাব এবং তাকে ভোট দিয়ে জয়যুক্ত করব ইনশাল্লাহ।

 

 

আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী ১৬ এপ্রিল নৌকা প্রতীক নিয়ে মহেশখালীতে আগমন করায় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও বাংলাদেশ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী ও বড় মহেশখালী ইউনিয়নের সর্বস্হরের জনসাধারণ স্বর্তঃস্ফুর্ত ভাবে সাড়া দিয়েছে, তারা জানান, জীবনের সব কিছু দিয়ে হলে ও আলহাজ্ব মোস্তফা আনোয়ার চৌধুরী কে ভোট দিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira