1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৩৪ পূর্বাহ্ন

বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে উন্নয়ন সভা অনুষ্ঠিত

মোঃ আবদুস সামাদ (রুবেল), চট্টগ্রাম :
  • আপডেট: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে উন্নয়ন সভা অনুষ্ঠিত
বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে উন্নয়ন সভা অনুষ্ঠিত
আজ মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারী ২০২৩, সকাল ১১টা সময় বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে ডেপুটি প্রজেক্ট হেড এম এ আশরাফ এর সভাপতিত্বে ও এপিএইচ মোঃ সেকান্দর মামুনের সঞ্চালনায় উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অত্র কোম্পানীর অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আওলাদ হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এভিপি (এ এইচ আর বিভাগ) মোঃ শফিকুল ইসলাম, এপিএইচ মোঃ সামশুল হক খন্দকার, মোঃ এনামুল হক, মোঃ জাকির হোসেন।
এছাড়া আরো উপস্থিত ছিলেন বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের এপিএইচ, জিএম, ডিজিএম, এজিএম, বিএম, ইউএম সহ এফএ বৃন্দগণ।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড শতভাগ ইসলামি শরীয়া মোতাবেক পরিচালিত। আমি কোম্পানীর একজন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক হিসাবে আপনাদের কাছে এতটুকু বলতে চাই এই কোম্পানীর পক্ষ থেকে সকলস্তরের কর্মীদের ট্রেনিং সহ যাবতীয় সকল সুযোগ সুবিধা শতভাগ দেওয়ার চেষ্টা করিব। আপনারা কর্মীগণ অত্র কোম্পানীর এক একজন দায়িত্বশীল কর্মকর্তা বটে। নিজ নিজ পদবী অনুযায়ী আপনারা সংগঠন সাঁজাবেন এবং কর্মী ট্রেনিং নিয়মিত করবেন, ব্যবসার সফলতা অবশ্যই আসবে ইনশাল্লাহ।
এছাড়া তিনি আরো বলেন এই কোম্পানীর দেশ- বিদেশে অনেক সুনাম রয়েছে, বাংলাদেশে জীবন বীমা কোম্পানীদের মধ্যে বেঙ্গল ইসলামি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড’কে ১ম সাড়ি বীমা হিসাবে রুপান্তরিত করা হবে আর এতে আপনাদের সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন।
বিশেষ অতিথি এভিপি (এ এইচ আর বিভাগ) মোঃ শফিকুল ইসলাম তার বক্তব্যে বলেন- আমার পক্ষ থেকে আপনাদের জন্য সব সময় সার্বিক সহযোগিতা থাকবে, অত্র কোম্পানীর থেকে আপনাদের সুযোগ সুবিধা সহ সকল ধরনের সহযোগিতা করা হইবে। আপনারা কর্মীগণ অত্র কোম্পানীর প্রাণ।
অত্র কোম্পানীর ডেপুটি প্রজেক্ট হেড এম এ আশরাফ অনুষ্ঠানের সভাপতি হিসাবে সমাপণী বক্তব্যে প্রদান করেন এবং তিনি মোনাজাতের মধ্যে দিয়ে এ উন্নয়ন সভাটি সমাপ্তি ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira