1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫৬ পূর্বাহ্ন

বুড়িমারী স্থলবন্দর কমিটি অনুমদোন

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি)
  • আপডেট: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
বুড়িমারী স্থলবন্দর কমিটি অনুমদোন
বুড়িমারী স্থলবন্দর কমিটি অনুমদোন

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর সিএন্ডএফ সদস্যদের সদ্য ঘোষিত নতুন কমিটি’র অভিষেক ও পরিচিতি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার১০/০৮/২১তারিখ বুড়িমারী স্থলবন্দর হলরুমে আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট ১(পাটগ্রাম -হাতীবান্ধা) সংসদ সদস্য মাটি ও মানুষের নেতা বারবার নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোতাহার হোসেন। এমপি, বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান জননেতা এ্যাড. মতিয়ার রহমান।

 

এই নতুন কমিটি’র সভাপতি ছায়েদুজ্জামান ছায়েদের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন নতুন কমিটির সাধারণ সম্পাদক হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষা অনুরাগী সমাজসেবক মাহমুদুল হাসান সোহাগ। উক্ত সভায় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা আ’লীগ সভাপতি বাবু পূর্ণ চন্দ্র রায়, পাটগ্রাম পৌর মেয়র রাশেদুল ইসলাম সুইট, পাটগ্রাম উপজেলা ভাইস চেয়ারম্যান মোফাজ্জল হোসেন লিপু জেলা আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ মিজানুর রহমান নিলু জেলা আ’লীগ নেতা নূরে আলম আজাদ জুয়েল বিভিন্ন মিডিয়ায় ও প্রিন্ট বিশিষ্ট সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি পেশার সাধারণ লোকজন ও বন্দর, কাস্টমস কর্মকর্তারা।

 

অনুষ্ঠানে নবাগত সকল সদস্যসহ অতিথিবৃন্দকে ফুলদিয়ে বরণ করে নেওয়া হয় হয়। এছাড়া ভারতের চ্যাংড়াবান্দা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট কমিটি’র সভাপতি সম্পাদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ছায়েদ – সোহাগ কমিটি’র নেতৃবৃন্দ। গত ৭ আগস্ট বুড়িমারী স্বাক্ষর প্লাজায় অনুষ্ঠিত সিএন্ডএফ সম্মেলনে গঠিত কমিটি’র তালিকাটি মাননীয় এমপি মোতাহার হোসেন ও জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান তাদের নাম সম্বলিত সীল ও স্বাক্ষর দিয়ে অনুমোদন দেন।

 

এ দিকে নতুন কমিটি’র একাধিক সদস্য জানিয়েছেন স্থানীয় সাংসদ জেলা আ’লীগ সভাপতি মোতাহার হোসেনকে প্রধান উপদেষ্টাও জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আ’লীগ সাধারণ সম্প্দক এ্যাড.মতিয়ার রহমানকে উপদেষ্টা হিসেবে ৭ সদস্যের উপদেষ্টা পরিষদ ঘোষণা করে সম্পাদকীয় পদে ২৪ জন এবং কার্যকরী সদস্য ১১ জন সহ ৩৫ সদস্যের এ কমিটি গঠন করা হয়। আগামীতে একটি সুন্দর মানসম্পন্ন আমদানি-রপ্তানি যোগ্য করে এই বুড়িমারী স্থল বন্দর গড়ে তুলবে বলে আশা ব্যক্ত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira