1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

বীর মুক্তিযুদ্ধা মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট: বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১
বীর মুক্তিযুদ্ধা মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টাবীর মুক্তিযুদ্ধা মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই শ্রদ্ধেয় জনাব এইচ টি ইমাম আর নেই
বীর মুক্তিযুদ্ধা মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই

অত্যন্ত দু:খ ও বেদনার সাথে জানাচ্ছি বীর মুক্তিযুদ্ধা মাননীয় প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আজ রাত ১:১৫ টায় সম্মিলিত সামরিক হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)।

 

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য এবং প্রচার ও প্রকাশনা উপ-কমিটির চেয়ারম্যান হিসেবেও কর্মরত রয়েছেন ছিলেন। পুরো নাম হোসেন তৌফিক ইমাম যিনি সচরাচর এইচ. টি. ইমাম নামে পরিচিত একজন বাংলাদেশী রাজনীতিবিদ।তিনি তদানিন্তন পূর্ব পাকিস্তানের উচ্চ পর্যায়ের সরকারী কর্মকর্তা হয়েও ১৯৭১-এ মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করেন।

 

১৯৭১ এর মার্চ মাসে রাঙ্গামাটি জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এর দায়িত্বে ছিলেন।বিরল সাহসী কাজ করেছিলো ও চাকুরী লোভ ত্যাগ করেছিলেন। এইচ. টি. ইমাম প্রবাসী বাংলাদেশ সরকার পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি স্বাধীন বাংলাদেশের প্রথম মন্ত্রিপরিষদ সচিবের দায়িত্ব পালন করেন।

 

মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান জাতীয় দৈনিক দিন প্রতিদিন পত্রিকা ও জনপ্রিয় আইপি টেলিভিশন দ্বীপ টিভি’র পরিবারবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira