1. admin@dwiptv.com : dwiptv.com :
  2. dwiptvnews2121@gmail.com : sub editor : sub editor
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:২১ পূর্বাহ্ন

বিদ্যুৎ স্পর্শ হয়ে আলামিন নামের কোরআনের হাফেজের মৃত্যু

সফিকুল ইসলাম (লালমনিরহাট প্রতিনিধি)
  • আপডেট: শনিবার, ১৯ জুন, ২০২১
বিদ্যুৎ স্পর্শ হয়ে আলামিন নামের কোরআনের হাফেজের মৃত্যু
বিদ্যুৎ স্পর্শ হয়ে আলামিন নামের কোরআনের হাফেজের মৃত্যু

আজ ১৮ই জুন(শুক্রবার) দুপুরে আলামিন হোসেন(১৬)নামের একজন কোরআনের হাফেজ শিক্ষার্থী বিদ্যুৎ স্পর্শ মারা যায়। মৃত্যু আলামিন লালমনিরহাট সদর উপজেলার রাজপুর ইউনিয়নের ছিঁড়ামধুরামের আহাদ আলীর ২য় পুত্র। জানাযায়, মৃত্যু আলামিন(১৬) গোকুন্ডা ইউনিয়নের বড়মসজিদ সংলগ্ন খানকা শরিফের হাফেজ পড়ুয়া ছাত্র।ঘটনার দিন পার্শবর্তি ধনিটারি নামক গ্রামে মোজাম নেতার বাড়িতে দাওয়াত খাইতে যায় ১৩ জন শিক্ষার্থী।

 

সেখানে কোরআন শরীফ পড়ার পর ধনিটারি জামে মসজিদে সবাই মিলে জুম্মার নামাজ পড়তে যায়, সুন্নত নামাজ শেষে ঈমাম খোতবা পড়ার সময় সহপাঠীরা তাকে দেখতে না পেরে খুঁজতে থাকে।খোঁজাখুঁজির একপর্যায়ে সহপাঠী জামিল সহ কয়েকজন মসজিদের ২য় তলায় নির্মাণাধীন এলাকায় তাকে বিদ্যুৎতের তারের সঙ্গে জড়িয়ে পড়ে থাকতে দেখে ছিল্লাছিল্লি করলে অন্যান্য মুসল্লি এসে তাকে উদ্ধার করে কাউনিয়া মেডিকেল হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার আলামিনকে মৃত্যু ঘোষনা করেন।

 

এব্যাপারে গোকুন্ডা ইউনিয়নে চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপনের সঙ্গে যোগাযোগ করলে বিষয়টি নিশ্চিত করেন।তবে ভুক্তভুগি পরিবার খানকা শরীফের দায়িত্বরত ব্যক্তিদের দায়িত্বে অবহেলার কারনে এই দুর্ঘটনা হয়েছে বলে দাবি করেন। এব্যাপারে আইনি কোন ঝামেলা না থাকায় বিকালে বাদ আছর তাকে নিজ বাড়িতে দাফন করা হয়

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

আমাদের এন্ড্রয়েড এপস আপনার মোবাইলে ইন্সটল করুন।

Developer By Zorex Zira